Amber Heard

শেষে রাস্তায় বসে মলত্যাগ! ক্যামেরার লেন্সে ধরা পড়লেন মত্ত অ্যাম্বার হার্ড

একটি সিসিটিভি ফুটেজ দেখা যায়, মাঝরাতে মত্ত অবস্থায় এক মহিলা রাস্তায় বসে মলত্যাগ করছেন। এই মহিলাই অ্যাম্বার হার্ড, দাবি করেছেন এক ইউটিউবার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৫:০৯
আবার অ্যাম্বার হার্ডকে ঘিরে শুরু বিতর্ক।

আবার অ্যাম্বার হার্ডকে ঘিরে শুরু বিতর্ক। —ফাইল চিত্র

জনি ডেপ এবং অ্যাম্বার হার্ড— হলিউডের দুই তারকা সবসময় প্রচারে থাকেন। বিবাহবিচ্ছেদ এবং মানহানির মামলায় একে অপরের দিকে কাদা ছোড়াছুড়ি করেছেন বহু দিন। আবার নতুন করে খবরে এলেন অ্যাম্বার হার্ড। অভিনেত্রীকে নাকি রাস্তায় বসে মলত্যাগ করতে দেখা গিয়েছে। সিসিটিভি ফুটেজে নাকি এমনটাই ধরা পড়েছে। এই নিয়ে আবার নতুন করে জলঘোলা শুরু হয়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি মেয়ে এবং এক বান্ধবীর সঙ্গে স্পেনে সময় কাটাতে গিয়েছেন অভিনেত্রী। স্পেনে গিয়ে প্রায় রোজ রাতেই জোরদার পার্টি করেন অ্যাম্বার। গভীর রাতে সুরার নেশায় মত্ত থাকেন, অভিযোগ অ্যাম্বারের প্রতিবেশীদের।

Advertisement
সিসিটিভি ফুটেজে এই মহিলাই নাকি অ্যাম্বার!

সিসিটিভি ফুটেজে এই মহিলাই নাকি অ্যাম্বার! ছবি: সংগৃহীত

জোসেফ মরিস নামের এক ইউটিউবার তাঁর চ্যানেল থেকে একটি সিসিটিভি ফুটেজে পোস্ট করেন। সেখানে দেখা যায়, মাঝরাতে এক মহিলা রাস্তায় বসে মলত্যাগ করছেন। এমনকি, সকালে সেই জায়গায় মল পড়ে থাকতেও দেখা যায়। এই মহিলাই অ্যাম্বার বলে দাবি করেছেন জোসেফ। মত্ত অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছেন অভিনেত্রী, দাবি জোসেফের।

নেটিজেনরা এই নিয়ে মজা করাও শুরু করেছেন। মানহানির মামলা চলাকালীন অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ ওঠে, যে বিছানায় জনির পাশে ঘুমোতেন, সেই বিছানাতেই নাকি মলত্যাগ করতেন অভিনেত্রী। এই ঘটনার প্রসঙ্গ টেনে এনে অনেকে অ্যাম্বারকে ‘অ্যাম্বারটার্ড’ নামে ডাকছেন নেটিজেনদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement