Dibyajyoti Dutta

Dibyojyoti-Roshni: ‘প্রাক্তন’-এ মজেছেন দিব্যজ্যোতি! ‘রিল সঙ্গী’ বদলেছেন রোশনিও

জুন মাসে রাতারাতি ‘রিল বন্ধু’ বদল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ২১:০২
দিব্যজ্যোতি দত্ত এবং রোশনি তন্বী ভট্টাচার্য।

দিব্যজ্যোতি দত্ত এবং রোশনি তন্বী ভট্টাচার্য।

মে মাসেও এক ফ্রেমে ছিলেন তাঁরা। জুন মাসে রাতারাতি ‘রিল বন্ধু’ বদল! ইনস্টাগ্রাম বলছে, আগের মতো আর ‘রিল পার্টনার’ নেই দিব্যজ্যোতি দত্ত-রোশনি তন্বী ভট্টাচার্য। দু’জনেই বদলে ফেলেছেন সঙ্গী। ছবিতে, রিল ভিডিয়োয় রোশনির সঙ্গে ইদানীং দেখা যাচ্ছে স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকের ‘মণীশ’ ওরফে দেবজ্যোতি চৌধুরীকে। পিছিয়ে নেই দিব্যজ্যোতিও। তাঁর নতুন সঙ্গিনী স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’-র ‘পায়েল’ ওরফে অনন্যা দাস। অনন্যা চিত্রনাট্য অনুযায়ী দিব্যজ্যোতির ‘প্রাক্তন’। পরে ধারাবাহিকে ‘নোয়া’-র সঙ্গে বিয়ে হবে দিব্যজ্যোতি ওরফে ‘কিয়ান’-এর।

নেটমাধ্যম আরও জানাচ্ছে, ৭ জুন অভিনেতার ইনস্টাগ্রামে প্রথম দেখা যায় অনন্যার ছবি। ২৯ জুন দিব্যজ্যোতি-অনন্যা রং মিলিয়ে পোশাক পরে প্রথম রিল ভিডিয়ো বানান। তার পর থেকে প্রতিটি রিল ভিডিয়োর গানেই ভরপুর রোমান্স! অভিনেতার অনুরাগীদেরও পছন্দ সেই সব রিল ভিডিয়ো। তুলনায় দেবজ্যোতির সঙ্গে কম দেখা গিয়েছে রোশনিকে। আপাতত একটি সাদা-কালো ছবি আর দু’টি রিল ভিডিয়োতেই সীমাবদ্ধ তাঁরা।

Advertisement

এর আগে এক সঙ্গে জিম করতে করতে হঠাৎই এক ফ্রেমে বন্দি হয়েছিলেন দিব্যজ্যোতি-রোশনি। তাতেই ভাইরাল দুই তারকার ইনস্টাগ্রাম পোস্ট। যদিও সেই সময় দু'জনেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, কোনও সম্পর্কে নেই তাঁরা। পরস্পর শুধুই ভাল ‘রিল বন্ধু’।

তাই কি অনুরাগীদের চমকে দিতে ‘রিল সঙ্গী’ বদল? প্রশ্নের জবাবে মুখে কুলুপ এঁটেছেন উভয়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement