Dhanush

Dhanush: ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের পরে এই প্রথম প্রকাশ্য অনুষ্ঠানে ধনুষ, কোথায় দেখা গেল তাঁকে?

২০০৪ সালে বিয়ে হয় ধনুষ-ঐশ্বর্যার। ১৮ বছর পরে গত জানুয়ারি মাসে বিবৃতি জারি করে বিচ্ছেদ ঘোষণা করেন এই তারকা দম্পতি। ঐশ্বর্যার সঙ্গে তাঁর পথ আলাদা হওয়ার পরে চর্চার অন্ত নেই। জল্পনা-গুঞ্জন কিছুটা থিতিয়ে যাওয়ার পরে এই প্রথম এক অনুষ্ঠানে জনসমক্ষে দেখা গেল ধনুষকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৬:২৬
ফের প্রকাশ্য অনুষ্ঠানে সামিল ধনুষ

ফের প্রকাশ্য অনুষ্ঠানে সামিল ধনুষ

১৮ বছরের দাম্পত্য ভেঙে আলাদা থাকছেন তাঁরা। সে কথা প্রকাশ্যে আসার পর থেকেই দক্ষিণী সুপারস্টার ধনুষ এবং তাঁর স্ত্রী, রজনীকান্তের কন্যা ঐশ্বর্যার বিচ্ছেদ নিয়ে চর্চার অন্ত ছিল না। জল্পনা-গুঞ্জন কিছুটা থিতিয়ে যাওয়ার পরে এই প্রথম জনসমক্ষে দেখা গেল ধনুষকে। সম্প্রতি দুই ছেলে যাত্রা এবং লিঙ্গ রাজার সঙ্গে একটি গানের অনুষ্ঠানে দেখা গেল অভিনেতাকে।

চেন্নাইয়ে ইলায়া রাজার গানের কনসার্টে দর্শকাসনে দেখা যায় ধনুষকে। দুই পাশে দুই ছেলে। স্রেফ উপস্থিত থাকাই নয়, অনুষ্ঠানে গান গেয়ে শ্রোতাদের মাতিয়েও দিয়েছেন ‘কোলাভেরি ডি’র গায়ক।

Advertisement

বিচ্ছেদের পরে ধনুষ ব্যস্ত তাঁর আগামী ছবিগুলির কাজে। ঐশ্বর্যা মন দিয়েছেন তাঁর গানের কেরিয়ারে। সপ্তাহের শুরুর দিকে ঐশ্বর্যার গানের ভিডিয়ো মুক্তি পাওয়ার পরে টুইটারে তাঁকে অভিনন্দনও জানিয়েছেন ধনুষ। টুইটে প্রাক্তন স্ত্রীকে সম্বোধন করেছেন বন্ধু বলে। ধন্যবাদ জানিয়েছেন ঐশ্বর্যাও।

২০০৪ সালে বিয়ে হয় ধনুষ-ঐশ্বর্যার। ১৮ বছর পরে গত জানুয়ারি মাসে বিবৃতি জারি করে বিচ্ছেদ ঘোষণা করেন এই তারকা দম্পতি। তাঁদের সংসার ভাঙা রুখতে চেষ্টা করেছিলেন রজনীও। যদিও আপাতত আলাদাই রয়েছেন ধনুষ-ঐশ্বর্যা। চর্চা বলছে, তাঁদের সম্পর্ক ভাঙার নেপথ্যে নিজেদের সময় দিতে না পারার জেরে তৈরি হওয়া দূরত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement