Maniul Ahsan Noble

তৃতীয় স্ত্রীও ঘর ছেড়েছেন, এ বার আরও জটিল হচ্ছে নোবেলের বিরুদ্ধে প্রতারণা মামলা

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না মইনুল আহসান নোবেলের। গায়কের বিরুদ্ধে যে প্রতারণা মামলা দায়ের হয়েছিল, ধার্য হল তার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৪
Dhaka Metropolitan magistrate court asked Maniul Ahsan Noble to appear on 30th January

মইনুল আহসান নোবেল। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেল। তাঁর পেশাদার জীবন থেকে ব্যক্তিগত জীবন— দুই নিয়েই চর্চা অব্যাহত দুই বাংলায়। সম্প্রতি তাঁর চতুর্থ বিয়েকে কেন্দ্র করে হয়েছিল বিস্তর আলোচনা। এ বার তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে বাংলাদেশের এক আয়োজক। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী অনুষ্ঠানের নাম করে এক লক্ষ ৭৫ হাজার টাকা নিয়েছিলেন নোবেল। কিন্তু অনুষ্ঠান করেননি। ফলে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই মামলার প্রতিবেদন দাখিলের জন্য ৩০ জানুয়ারি ধার্য করেছে আদালত।

Advertisement

অন্য দিকে, ৫ ডিসেম্বর মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করা হয়েছিল। তবে তদন্ত কর্মকর্তারা প্রতিবেদন জমা দেননি। ‘যুগান্তর’-এর প্রতিবেদন সূত্রে খবর এমনটাই। গত ২২ মে অগ্রিম নেওয়া সব টাকা ফেরত দেওয়ার শর্তে জামিন পেয়েছিলেন তিনি। তবে এই মুহূর্তে নোবেল এ সব থেকে দূরে। মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে রয়েছেন তিনি।

চলতি বছরেই তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছিল তাঁর। তার পর পরই ফের বিয়ে করে চতুর্থ স্ত্রী ফারজানা আরশির সঙ্গে ঘনিষ্ঠ ছবি সমাজমাধ্যমে দেন নোবেল। তবে সেই বিয়ে এক সপ্তাহও পার করতে পারেনি। নিজের বাড়ি খুলনায় ফিরে গিয়েছেন গায়কের চতুর্থ স্ত্রী। একের পর এক ঘটনার জন্য, দিন দিন আরও মাদকাসক্ত হয়ে পড়ছিলেন নোবেল। সেই কারণেই তাঁকে পুনর্বাসনকেন্দ্রে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement