Dev-Rukmini Maitra

মধ্যরাতে শহর ছাড়লেন দেব-রুক্মিণী, গন্তব্য কোথায়?

অভিনেতা-সাংসদ স্পষ্ট করে দেন তিনি আসলে কোথায় আছেন তা জানাতে চান না কাউকে, এখনই বাড়িও ফিরতে চান না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১২:৪৮
(বাঁ দিকে) দেব-রুক্মিণী।

(বাঁ দিকে) দেব-রুক্মিণী। ছবি: সংগৃহীত।

গত কয়েক মাস ধরেই চূড়ান্ত ব্যস্ততা ছিল দেবের। লোকসভা নির্বাচনের প্রচার, পাশাপাশি ‘খাদান’ ছবির শুটিং, ‘টেক্কা’ ছবির কাজ। তারই মাঝে অবসর বলতে ব্যাট হাতে নেমে পড়তেন ক্রিকেট খেলতে। সঙ্গে ইন্ডাস্ট্রিতে দেবের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। একই ভাবে ব্যস্ত ছিলেন রুক্মিণী মৈত্রও। জিতের বিপরীতে তাঁর ছবি ‘বুমেরাং’-এর মুক্তি পেয়েছে এই সময়, ব্যস্ততা ছিল মহানায়ক পুরস্কার নিয়েও।

Advertisement

তবে এ বার কিছুটা একান্ত যাপনের সময় পেলেন দেব। সঙ্গী রুক্মিণী। মধ্যরাতে কলকাতা বিমানবন্দরে দেখা গেল অভিনেতা ও তাঁর বান্ধবীকে। কোথায় গেলেন তাঁরা?

এ দিন কালো প্যান্ট, কালো শার্টে দেখা যায় দেবকে। অন্য দিকে রুক্মিণী পরনে ছিল লাল জামা, কালো জ্যাকেট এবং কালো কার্গো প্যান্ট। জানা গিয়েছে তাঁরা দু’জন মিলে ছুটি কাটাতে যাচ্ছেন কোথাও। বিমানবন্দর থেকে বেশ কিছু নিজস্বী তুলে নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নেন রুক্মিণী। তখনও পর্যন্ত অজানাই ছিল তাঁদের গন্তব্য। তবে ভোর হতে ছবিতেই ইঙ্গিত দিলেন দেব। বেলা বাড়তে রুক্মিণী।

দেবের পোস্ট।

দেবের পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

সামনে পাথুরে পাহাড়। সকালের ঝকঝকে রোদ। চারপাশে হলদে আভা। তাঁবুর ভিতরে রঙিন শতরঞ্চি পাতা। সামনে মস্ত গাছের গুঁড়ি দিয়ে বানানো টেবিল, যার উপরেই রাখা কফির কাপ। নেপথ্যে যে গান বাজছে, তাতেই অভিনেতা-সাংসদ স্পষ্ট করে দেন তিনি আসলে কোথায় আছেন তা জানাতে চান না কাউকে, এখনই বাড়িও ফিরতে চাননি। এ যেন তাঁর ও রুক্মিণীর একেবারেই একান্ত যাপনের মুহূর্ত। তবে ছবি দেখে আন্দাজ করা যাচ্ছে পশ্চিম এশিয়ার কোনও দেশেই ছুটি কাটাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন
Advertisement