Celeb Birthday

বনির জন্মদিনে বিশেষ চমক কৌশানীর, বিয়ের ঘোষণা করতে চলেছেন দুই অভিনেতা?

বনির মা পিয়া সেনগুপ্ত জানালেন, হবু বৌমা পাশ্চাত্যের আদলে বনির জন্মদিন পালন করছেন। কিন্তু পিয়া আর অনুপ সেনগুপ্ত একেবারে বাঙালি মতে উদ্যাপনে বিশ্বাসী।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ২১:২৬
Image Of Koushani Mukherjee, Bonny Sengupta

(বাঁ দিকে) কৌশানী মুখোপাধ্যায়, বনি সেনগুপ্ত (ডান দিকে)। ছবি: ফেসবুক।

শনিবার তাঁর জন্মদিন। হবু স্ত্রী কৌশানী মুখোপাধ্যায় কোনও আয়োজন না করে কী ভাবে থাকেন? তাই শুক্রবার রাতঘড়ির কাঁটা ১২টা পেরোতেই উদ্যাপন শুরু। সাদা টি-শার্টে মোটিফ আঁকা। চোখে কালো মোটা ফ্রেমের চশমায় বনি যেন ঠিক পাশের বাড়ির ছেলে। সামনে সাজানো চার রকমের কেক।

Advertisement

রাতভর জোরদার পার্টি করেও কিন্তু উদ্যাপনের শেষ নেই। আনন্দবাজার অনলাইন জানতে পেরেছে, নায়িকা তাঁর জীবনের ‘নায়ক’-এর জন্য নাইট ক্লাবে ‘গেম পার্টি’র আয়োজন করেছেন। আর বিয়ে? এ দিন বনি কথা বলেছেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। তাঁর কথায়, “বলেছিলাম ২০২৫-এ ছাদনাতলায় যেতে পারি। এখনও সে রকমই ইচ্ছে। সব ঠিক থাকলে আগামী বছর আমাদের চার হাত এক হতে পারে।”

বনির মা, ইমপার সভাপতি পিয়া সেনগুপ্ত কি ছেলের বিয়ে নিয়ে একই রকম ভাবছেন? প্রশ্ন ছিল তাঁর কাছেও। পিয়ার কথায়, “সংযোগ না ঘটলে তো কিছুই হয় না। তবে এ বারই ছেলের বিয়ে দেব।” পাশাপাশি এও জানান, হবু বৌমা পাশ্চাত্যের আদলে বনির জন্মদিন পালন করছেন। কিন্তু পিয়া আর অনুপ সেনগুপ্ত একেবারে বাঙালি মতে উদ্যাপনে বিশ্বাসী। যেমন? এ দিন সকাল থেকে সুখেন দাসের মেয়ে রান্নাঘরে। নিজের হাতে কড়াইশুঁটি দেওয়া ডাল, পাঁচ রকম ভাজা, ফিশফ্রাই, চিংড়ির মালাইকারি, ভেটকির পাতুরি, পায়েস— নিজের হাতে রান্না করেছেন। সঙ্গে ছিল দই, মিষ্টি। ছেলেকে ধান-দুব্বো দিয়ে আশীর্বাদ করেছেন।

উদ্যাপনের পাশাপাশি বনির উপহারের ঝুলিও ভর্তি। নায়ক নিজেই এ দিন নিজেকে দামি মোবাইল উপহার দিয়েছেন। হাসতে হাসতে সে কথা জানিয়ে বলেছেন, “জন্মদিন উপলক্ষে একটা ভাল মোবাইল কিনলাম। অনেক দিন ধরে কিনব ভাবছিলাম।”প্রেমিকা কী দিলেন? জানা গিয়েছে, নামী সংস্থার বেল্ট, মানিব্যাগ আর টুপি উপহার দিয়েছেন।

আরও পড়ুন
Advertisement