Kartik Aaryan

ব্যর্থ ছবি, শোক ভুলতে বিদেশে ছুটলেন বলিউডের ‘শেহজ়াদা’!

বছরের প্রথম ছবিতেই ধাক্কা খেয়েছেন কার্তিক আরিয়ান। বক্স অফিসে ‘শেহজ়াদা’র পরিসংখ্যান একেবারেই আশানুরূপ নয়। মন ভাল করতেই কি তাই বিদেশে পাড়ি দিলেন কার্তিক?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ডালাস শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ২১:৪১
Photograph of Kartik Aaryan.

শোক কাটাতে বিদেশে পাড়ি কার্তিক আরিয়ানের। ফাইল চিত্র।

সপ্তাহ কয়েক আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘শেহজ়াদা’। এর মধ্যেই বেশির ভাগ প্রেক্ষাগৃহ থেকে গুটিয়ে ফেলতে হয়েছে কার্তিক আরিয়ানের ছবিকে। শুধু ব্যর্থই নয়, বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে ‘শেহজ়াদা’। সমালোচক তো দূরের কথা, দর্শকের মনেও জায়গা করতে পারেনি কার্তিক আরিয়ান ও কৃতি শ্যাননের এই ছবি। এর মধ্যেই বিদেশে পাড়ি দিলেন বলিউডের এই প্রজন্মের তারকা। তবে কোনও নতুন ছবির শুটিংয়ে নয়, হোলির একটি অনুষ্ঠানে অংশ নিতেই আমেরিকায় গেলেন কার্তিক।

Advertisement

আমেরিকায় ডালাসে এক হোলির অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেল কার্তিক আরিয়ানকে। সেই অনুষ্ঠানে ভিড় জমিয়েছিলেন কাতারে কাতারে অনুরাগী। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন কার্তিক। সেখানে দেখা যায়, জনসমুদ্রের মাঝে গাড়ির ছাদে দাঁড়িয়ে রয়েছেন তারকা। পরনে সাদা শার্ট, তাতে হোলি উদ্‌যাপনের ছাপ স্পষ্ট। অনুরাগীদের ভিড়ে গাড়ি আটকে যাওয়ায় গাড়ি থেকে নেমে তার ছাদে উঠে পড়েন কার্তিক। সেখান থেকেই অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন তিনি। গাড়ির ছাদেই ‘ভুল ভুলাইয়া ২’-এর গানের তালে পা মেলান পর্দার ‘রুহ বাবা’। অনুরাগীদের মধ্যে হুল্লোড় তখন দেখার মতো। বিদেশি অনুরাগীদের কাছ থেকে এমন ভালবাসা পেয়ে উচ্ছ্বসিত কার্তিক। এত মানুষের ভালবাসা পেয়েছেন, বিশ্বাসই করতে পারছেন না তিনি। সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করে এ কথাই লেখেন কার্তিক।

এই প্রথম বার আমেরিকায় কোনও অনুষ্ঠানে অংশ নিয়েছেন কার্তিক। প্রথম বার আমেরিকায় গিয়ে এই ভালবাসা পাবেন, কল্পনাও করতে পারেননি তিনি। ‘‘বিদেশেই দেশি ফিলিং,’’ ভিডিয়োর নীচে লেখেন কার্তিক। অফুরন্ত ভালবাসার জন্য হাতজোড় করে ডালাসের মানুষের কাছে কৃতজ্ঞতাও জানান বলিউড তারকা। ‘‘এই হোলি উদ্‌যাপন সব সময় মনে থাকবে,’’ লেখেন কার্তিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement