Debleena Dutt

‘ভাদ্র মাসে বিয়ে’! ভাস্বর-দেবলীনার ছবি দেখে খোঁচা অনুরাগীদের

শাখা-সিঁদুর পরা দেবলীনা, জড়িয়ে ধরেছেন ভাস্বরকে। ছবি দিয়ে অভিনেতা লেখেন ‘এ বার সব কিছু সেরে ফেললাম’। সত্যি কি বিয়ে করলেন নাকি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৩
Debolina dutta and Bhaswar Chatterjee new picture goes viral

ভাস্বর-দেবলীনার নতুন শুরু! ছবি: সংগৃহীত।

সামজমাধ্যম তোলপাড় দেবলীনা দত্ত ও ভাস্বর চট্টোপাধ্যায়ের ছবিকে ঘিরে। নতুন কনের মতো সাজগোজ দেবলীনার। কপালে চওড়া সিঁদুর। লাল টিপ, সোনার গয়না, পরনে লাল হলুদ শাড়ি। অন্য দিকে ভাস্বর পরেছেন তসরের পাঞ্জাবি। দুই তারকা একে অপরের সঙ্গে আলিঙ্গনবদ্ধ অবস্থায় ছবি দিলেন। ছবির ক্যাপশনে চমকপ্রদ ক্যাপশন দিয়ে অভিনেতা লেখেন, ‘ডান অ্যান্ড ডাস্টেড’, অর্থাৎ ‘এ বার সব কিছু সেরে ফেললাম।’ তবে কি অতীতের ক্ষত ভুলে জীবনে নতুন শুরু করলেন তাঁরা!

Advertisement

দীর্ঘ সাত বছরের বিবাহিত জীবন দেবলীনা ও তথাগত মুখোপাধ্যায়। আচমকাই পথ আলাদা হয় তাঁদের। জনপ্রিয় এই তারকা দম্পতির বিচ্ছেদের পর সিঙ্গল দেবলীনা। অন্য দিকে তথাগতের একাধিক বার প্রেমে পড়ার গুঞ্জন শোনা গিয়েছে। অভিনেত্রীর মতোই একই রকম অভিজ্ঞতার সাক্ষী ভাস্বর। বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। উত্তম কুমারের নাতনি নবমিতার সঙ্গে বিচ্ছেদ হয়েছে ভাস্বরের। এ বার দুই তারকার এমন ছবি দেখে জল্পনা নেটপাড়ায়। এক দিকে যেমন অনুরাগী শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন তাঁদের, অন্য দিকে এক দল বলেন, ‘‘ভাদ্র মাসে বিয়ে হয় না। লোককে বোকা বানানো বন্ধ করুন। ’’ আসলে ছবিটি তাঁদের একটি স্বল্প দৈর্ঘ্যর ছবির শুটিংয়ের সময় তোলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement