Sai Pallavi

Sai Pallavi: কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে মন্তব্যের জের, সাই পল্লবীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর বিরুদ্ধে হায়দরাবাদের থানায় অভিযোগ দায়ের করল বজরং দল। কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে মন্তব্য করেন অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১০:৫৬
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

বিপাকে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে এক মন্তব্যের জেরে ওই অভিনেত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

হায়দরাবাদের সুলতানবাজার থানায় পল্লবীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বজরং দল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে এক মন্তব্য করেন দক্ষিণী ছবির নায়িকা। ওই সাক্ষাৎকারের ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

তাঁর নতুন ছবির প্রচারে গিয়ে রাজনীতি নিয়ে প্রশ্নের সম্মুখীন হন পল্লবী। সে নিয়ে অভিনেত্রী বলেন, ‘‘নিরপেক্ষ পরিবেশের মধ্যে বড় হয়েছি। বাম-ডানপন্থীদের সম্পর্কে অনেক কিছু শুনেছি। কিন্তু বলতে পারব না কে ঠিক আর কে ভুল। দ্য কাশ্মীর ফাইলস ছবিতে দেখানো হয়েছে, কী ভাবে কাশ্মীরি পণ্ডিতদের হত্যা করা হয়েছে। সম্প্রতি এক ব্যক্তি গরু নিয়ে যাচ্ছিলেন। তাঁকে মুসলমান বলে সন্দেহ করায় হত্যা করা হয়েছে। হত্যার পর হামলাকারীরা ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়েছেন। কাশ্মীরের ঘটনার সঙ্গে এর কী ফারাক রয়েছে?’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement