Britney Spears

Britney: শর্টসের নীচেই ফিনফিনে ‘ডায়মন্ড থং’! বিয়ের দিনের গোপন কথা ভাগ করে নিলেন ব্রিটনি

স্যাম আর ব্রিটনির বিয়ে নিয়ে কানাঘুষো শোনা গেলেও জীবনের বিশেষ দিনটার কথা গোপনই রেখেছিলেন তাঁরা। নিভৃত বিবাহবাসরের ছবি এ বার সামনে আসছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৩:০৭
বিয়ের দিনের গোপন কথা ভাগ করে নিলেন ব্রিটনি

বিয়ের দিনের গোপন কথা ভাগ করে নিলেন ব্রিটনি

৯ জুন ছিল পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় বিয়ে। লস অ্যাঞ্জেলসে সে দিন তারার হাট। দিনভর উৎসবের মেজাজ। সাদা গাউন, স্বচ্ছ ওড়নায় বেশ নিশ্চিন্ত আর সুখী দেখাচ্ছিল ব্রিটনিকে। বন্ধুবান্ধবদের ভিড়। তাঁর মধ্যেই স্বামী স্যাম আসঘাড়ির সঙ্গে সারাদিন জুড়ে ছিলেন পপ তারকা। খানাপিনা চলছিল দেদার। সেই ঝলমলে সন্ধ্যার এক উল্লাসমাখা ভিডিয়ো ভাইরাল হল রবিবার।

ভিডিয়োটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ব্রিটনি নিজেই। নৈশভোজের আসরে গানবাজনা চলছিল তখন। স্বামীর সঙ্গে নাচছিলেন ব্রিটনি। বিয়ের সাদা গাউন পাল্টে আবার নিজের চেনা সাজে ফিরে এসেছিলেন 'টক্সিক' গায়িকা। খাটো জ্যাকেট আর শর্টস। নাচতে নাচতে ঘনিষ্ঠ হচ্ছিলেন নবদম্পতি। ব্রিটনি আর স্যামের ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড। চুমুর আশ্লেষে পারদ-চড়ানো উষ্ণতা।

Advertisement

প্যারিস হিলটন, ম্যাডোনা, সেলেনা গোমেজ-সহ আরও বহু তারকাই তখন আশপাশে। ম্যাডোনার গানেও নাচছিলেন ব্রিটনি। বিয়ের পার্টির সেই এক টুকরো মুহূর্তের ভিডিয়োই পোস্ট করেছেন খ্যাতনামী পপ গায়িকা। লিখেছেন, ‘বেঁচে থাকা বিলিয়ে দেওয়ার জন্য। শ্‌শ্‌শ্‌, ভয় নেই, আমি আমার প্রথম ডায়মন্ড থং-টা পরে আছি। জ্যাকেটের নীচেই... আশা করি কাউকে রাগিয়ে দিলাম না!' এ পর্যন্ত লিখে জিভ বার করে ইমোজি। যেন খুব মজা পেয়েছেন, আর লজ্জাও। আর ব্রিটনির সেই ফিনফিনে অন্তর্বাসের উঁকিঝুঁকির খোঁজে উৎসুক হয়ে উঠেছে অজস্র অনুরাগীর চোখ।

এই সেই ব্রিটনি, যিনি ৪০-এ এসেও জীবনকে এমন জমিয়ে উপভোগ করছেন। কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দ্বিতীয় বিয়ে ভাঙার ১৬ বছরে পর স্যামের সঙ্গে নতুন জীবনে পা রেখেছেন গায়িকা। কেভিনের সঙ্গে তাঁর দুই পুত্রসন্তান রয়েছে। এ বারে ২৮ বছরের স্যামের সঙ্গে গাঁটছড়া। যাঁর সঙ্গে গত ৭ বছর সম্পর্কে আছেন। তবু সবটাই কি সুখ? নাঃ, তাঁদের এক সন্তান গর্ভে নষ্ট হয়ে গিয়েছে পৃথিবীর আলো দেখার আগেই। বিষাদে ডুবে গিয়েছিলেন ব্রিটনি। ফের ঘুরে দাঁড়িয়েছেন। এখনও যে সামনে পথ হাঁটা বাকি। অনেকটা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement