Boney Kapoor-Arshad Warsi

২৫ হাজার টাকা কম পারিশ্রমিক পেয়েছিলেন, বনিকে কটাক্ষ আরশাদের! পাল্টা জবাব দিলেন প্রযোজক

বনি কপূর নাকি তাঁকে কম পারিশ্রমিক দিয়েছিলেন। আরশাদের অভিযোগের পাল্টা জবাব দিলেন বনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৫:০৪
Boney Kapoor slams Arshad Warsi for claiming he was underpaid for Roop Ki Rani song in 1993

(বাঁ দিকে) বনি কপূর। আরশাদ ওয়ারসি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সম্প্রতি, প্রযোজক বনি কপূরের প্রযোজনা সংস্থার বিরুদ্ধে কম পারিশ্রমিকের অভিযোগ তোলেন অভিনেতা আরশাদ ওয়ারসি। এ বার অভিনেতাকে পাল্টা উত্তর দিলেন বনি।

Advertisement

১৯৯৩ সালে মুক্তি পায় বনি প্রযোজিত ছবি ‘রূপ কি রানি চোরো কা রাজা’। সুপারহিট এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীদেবী এবং অনিল কপূর। এই ছবিতে একটি গানে কোরিয়োগ্রাফার হিসাবে কাজ করেছিলেন আরশাদ। অভিনেতা জানান, প্রযোজনা সংস্থার তরফে প্রথমে তাঁকে যে পারিশ্রমিকে দেওয়া হবে বলে জানানো হয়, পরে তিনি তার থেকে ২৫ হাজার টাকা কম পান।

আরশাদের মন্তব্য কানে পৌঁছতেই অবশ্য নড়েচড়ে বসেছেন বনি। পাল্টা জবাবও দিয়েছেন। প্রযোজক বলেন, ‘‘১৯৯২ সালে শুটিং হয়েছে। আর সেই কথা এখন বলছে! তার থেকেও বড় কথা সেই সময় ও তো তারকা ছিল না। কে ওকে এত টাকা পারিশ্রমিক দিত!’’

বনি আরও জানান, ছবির পরিচালক পঙ্কজ পরাশর চার দিনে শুটিং শেষ করতেন। কিন্তু এক দিন আগেই তিনি শুটিং শেষ করেন। বনির মতে, ২৫ হাজার টাকা দৈনিক হিসাবে আরশাদ তিন দিনের জন্য ৭৫ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। তাই এখন অযৌক্তিক অভিযোগ কেন তোলা হচ্ছে, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বনি।

বনি জানিয়েছেন, এই বিষয়টি আরশাদ নিজে কখনও জানাননি তাঁকে। বনির উত্তর, ‘‘এখন সকলেই প্রচার চায়! আর আমি সেখানে লক্ষ্যবস্তু হয়ে উঠি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement