Boney Kapoor

দীপাবলির পার্টিতে থেকেও নেই অনিল-পুত্র হর্ষ, ‘মিস্টার ইন্ডিয়ার ঘড়ি’ নিয়ে মশকরা বনির

পরিবারের সকলের ছবি দিয়ে বনি কপূর লেখেন, “হর্ষবর্ধন মিস্টার ইন্ডিয়ার ঘড়ি পরেছেন।” এর পরই তাঁর মন্তব্য নিয়ে হাসি-মশকরা শুরু হয়ে যায়। অনেকে বনির রসবোধের প্রশংসাও করেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৪:৫৪
বনি কপূরের পোস্ট করা সেই ছবি।

বনি কপূরের পোস্ট করা সেই ছবি। টুইটার থেকে প্রাপ্ত ছবি।

দীপাবলি উপলক্ষে বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন সোনম কপূর। সেই পার্টিতে উপস্থিত ছিলেন কপূর পরিবারের সব নক্ষত্রই। ছিলেন অনিল কপূর, বনি কপূর, অর্জুন কপূর, জাহ্নবী কপূররা। বনি পরিবারের সকলকে নিয়ে তোলা একটি ছবি তাঁর টুইটার হ্যান্ডলে পোস্ট করেন। সেই ছবির বিবরণীতে লেখেন, ‘কপূর অ্যান্ড সন্স’ (প্রসঙ্গত, এই নামে একটি বলিউডি কমেডি ছবি নির্মিত হয়েছিল ২০১৬-এ)। বনির পোস্ট করা ছবিতে ছিলেন তাঁর ভাই অনিল এবং সঞ্জয় কপূর। ছেলে অর্জুন, ভাইপো জাহান এবং মা নির্মল কপূর। পার্টিতে উপস্থিত থাকলেও ছবিতে দেখা যায়নি অনিল-পুত্র হর্ষবর্ধন কপূরকে। আর তা নিয়েই নেটমাধ্যমে মজার মন্তব্য করলেন বনি। যা নিয়ে হাসির রোল উঠল নেটাগরিকদের মধ্যে।

পরিবারের সকলের ছবি দিয়ে বনি লেখেন, “হর্ষবর্ধন মিস্টার ইন্ডিয়ার ঘড়ি পরেছেন।” এর পরই তাঁর মন্তব্য নিয়ে হাসি-মশকরা শুরু হয়ে যায়। কেউ কেউ বনির রসবোধের প্রশংসাও করেন।

Advertisement

‘মিস্টার ইন্ডিয়া’ ১৯৮৭ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় একটি সিনেমা। এই সিনেমায় অভিনয় করেছিলেন অনিল কপূর, বনির প্রয়াত স্ত্রী শ্রীদেবী। ছবিটির সহ-প্রযোজক ছিলেন বনি কপূর। পরিচালক ছিলেন শেখর কপূর। ছবির চিত্রনাট্য অনুযায়ী অরুণ বর্মা নামের এক বেহালাবাদকের চরিত্রে অভিনয় করেন অনিল কপূর, যে কিনা একটি অদ্ভুত ঘড়ি পরে অদৃশ্য হয়ে যেতে পারে। সে দিকে ইঙ্গিত করেই ছবির ফ্রেমে হর্ষবর্ধনের অনুপস্থিতিকে ব্যাখ্যা করেছেন বনি। তবে এ সব কিছুই যে নিছক মজার জন্যই করা, তা-ও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement