Shilpa Shetty-Raj Kundra

ইটালিতে ঘুরছেন শিল্পা, সেই ফাঁকে মুম্বইয়ের বাড়িতে চুরি! গ্রেফতার ২

দুই ছেলেমেয়ে নিয়ে সুখের সংসার শিল্পার। জন্মদিন পালন করতেও সপরিবার উড়ে গিয়েছেন ইটালিতে। সেই ফাঁকেই বাড়িতে চুরি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৫:৪০
Raj Kundra and Shilpa Shetty

রাজ-শিল্পা। ছবি: সংগৃহীত।

গত সপ্তাহে শিল্পা শেট্টির বাসভবন থেকে বেশ কিছু মূল্যবান জিনিস খোয়া গিয়েছিল। সেই ঘটনায় বৃহস্পতিবার দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ।

ইটালিতে ছুটি কাটাতে গিয়েছেন শিল্পা। সেখান থেকে আকর্ষণীয় কিছু ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন। তাতেই মজে আছেন অনুরাগীরা। ইতিমধ্যে শিল্পার বাড়িতে চুরির খবর প্রকাশ্যে আসে। জুহু থানায় অভিযোগ দায়ের করা হলে পুলিশ তদন্তে নামে। তার পরই দুই ব্যক্তিকে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃত দুই ব্যক্তিকে।

Advertisement

কিছু দিন আগেই ৪৮ বছরে পা দিয়েছেন শিল্পা। এই বয়সেও তাঁর অসাধারণ যৌবন মুগ্ধ করেছে অনুরাগীদের। অভিনয়ের কারণে তো বটেই, ফিটনেসের দিক থেকেও তিনি সবার অনুপ্রেরণা। ২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শিল্পা। দুই ছেলেমেয়ে নিয়ে সুখের সংসার দম্পতির। জন্মদিন পালন করতেও সপরিবার উড়ে গিয়েছেন ইটালিতে। সেই ফাঁকেই বাড়িতে চুরি।

‘বাজিগর’ (১৯৯৩) ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। তার পর তিন দশকে ‘ফির মিলেঙ্গে’, ‘ধড়কন’-এর অজস্র ছবিতে কাজ করেছেন শিল্পা শেট্টি। ইংল্যান্ডে ‘সেলিব্রিটি বিগ ব্রাদার’ জেতার পর আন্তর্জাতিক স্তরেও স্বীকৃতি পান তিনি। নিজের চেহারা নিয়ে বরাবরই অত্যন্ত সচেতন শিল্পা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, চেহারায় জৌলুস ধরে রাখতে চান তিনি। এতে তাঁর কোনও কিছু লুকোনোর নেই, কিংবা অনুতাপও নেই। যা করতে হয় করবেন। শিল্পার মতে, “অভিনয়ে এসেছি যখন, ক্যামেরার সামনে সুন্দর দেখানো জরুরি। যত কুকথা বলুন সকলে, আমার কিছুই আসে-যায় না।”

রোহিত শেট্টি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শীঘ্রই দেখা যাবে শিল্পাকে। এ কাজে তাঁর সহ-অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র এবং বিবেক ওবেরয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement