Radhika Apte pregnacy

বিয়ের ১২ বছর পর মা হচ্ছেন রাধিকা, লন্ডনে ছবির প্রিমিয়ারে প্রকাশ্যে অভিনেত্রীর স্ফীতোদর

২০১১ সালে ব্রিটিশ সঙ্গীতশিল্পী এবং সুরকার বেনেডিক্ট টেলরের সঙ্গে লন্ডনে একত্রবাস শুরু করেন রাধিকা। পরের বছর জানা যায়, আইনি বিয়ে সেরেছেন যুগলে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১২:১৯
image of Radhika Apte

অন্তঃসত্ত্বা রাধিকা আপ্তে। ছবি: ইনস্টাগ্রাম।

শুরু থেকেই বলিউডের অন্য তারকাদের তুলনায় একটু ভিন্ন পথে হাঁটতে পছন্দ করেন অভিনেত্রী রাধিকা আপ্তে। তাই জীবনের নতুন সুখবরটিও চমকের আকারেই অনুরাগীদের সামনে হাজির করলেন তিনি। মা হতে চলেছেন রাধিকা।

Advertisement

অন্তঃসত্ত্বা অবস্থায় সম্প্রতি লন্ডনের একটি চলচ্চিত্র উৎসবে উপস্থিত হন রাধিকা। সেখানে তাঁর স্ফীতোদর নজরে আসতেই খবর ছড়িয়ে পড়ে। পরে উৎসবে তোলা কিছু ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নেন অভিনেত্রী। উল্লেখ্য, সাধারাণত তারকাদের সিংহভাগ তাঁদের জীবনের গুরুত্বপূর্ণ খবর সমাজমাধ্যমে বিশেষ পোস্টের মাধ্যমে জানান। রাধিকা কিন্তু সম্পূর্ণ বিপরীত পথে হেঁটেছেন। পরিচালক করণ কান্ধারি পরিচালিত ‘সিস্টার মিডনাইট’ ছবিটির প্রিমিয়ার উপলক্ষে ওই চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন রাধিকা। প্রিমিয়ারের ছবিগুলি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। কিন্তু নিজের মা হওয়ার প্রসঙ্গে এক বর্ণও লেখেননি অভিনেত্রী।

রাধিকার যে ছবি প্রকাশ্যে এসেছে, সেখানে অভিনেত্রীকে কালো পোশাকে দেখা যাচ্ছে। স্পষ্ট তাঁর স্ফীতোদর। ছবি ছড়িয়ে পড়তেই একের পর এক অনুরাগীর শুভেচ্ছাবার্তা পেয়েছেন অভিনেত্রী। তালিকায় রয়েছেন একাধিক তারকাও। অভিনেতা বিজয় বর্মা, তিলোত্তমা সোম, সায়নী গুপ্ত, পরিচালক গুনিত মঙ্গা, জ়োয়া আখতার-সহ আরও অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

২০১১ সালে ব্রিটিশ সঙ্গীতশিল্পী এবং সুরকার বেনেডিক্ট টেলরের সঙ্গে লন্ডনে একত্রবাস শুরু করেন রাধিকা। পরের বছর জানা যায়, আইনি বিয়ে সেরেছেন যুগলে। বিয়ের ১২ বছর পর জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি শ্রীরাম রাঘবন পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ ছবিতে দর্শক রাধিকাকে দেখেছেন। অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন
Advertisement