Kangana Ranaut

বিরুষ্কার মেয়েকে ‘ডেট’-এ নিয়ে যাওয়ার আর্জি! অনুরাগীর উচ্ছ্বাস দেখেই ধমক কঙ্গনার

সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি। যে কোনও বিষয়ে নিজের মতামত প্রকাশে তাঁর জুড়ি মেলা ভার। নিজের মন্তব্যের জন্য একাধিক বার বিতর্কের মুখে পড়লেও দমতে নারাজ কঙ্গনা রানাউত।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৮:৪৬
Bollywood actress Kangana Ranaut calls out the kid for asking Virat-Anushka’s daughter Vamika out on a date

এক অনুরাগীর মজার ছলে লেখা এক প্ল্যাকার্ডকে নিয়ে এত কড়া কথা বলার জন্য কঙ্গনায় সমালোচনায় নেটাগরিকদের একাংশ। ছবি: সংগৃহীত।

বলিউডের ‘কুইন’ তিনি। পেশাদার অভিনেত্রী, পাশাপাশি প্রযোজক ও পরিচালকও। তবে পেশার চেয়ে বেশি বিতর্কের কারণে চর্চায় থাকেন তিনি। বিভিন্ন বিষয়ে তাঁর বিতর্কিত মন্তব্যের জন্যই বার বার শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এ বারও তার ব্যতিক্রম হল না। এ বার এক অনুরাগীকে ধমকেই দিলেন বলিউডের ‘কুইন’। শুধু তাঁকেই নয়, তাঁর মা-বাবাকেও ‘শিক্ষা’ দিলেন বলিউড অভিনেত্রী।

Advertisement

দিন কয়েক আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ তথা আইপিএলে খেলা ছিল চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে। সেই ম্যাচেই গ্যালারির এক ছবি ভাইরাল হয় সমাজমাধ্যমে। এক অনুরাগীর হাতে ধরা প্ল্যাকার্ড, তাতে লেখা, ‘‘হাই বিরাট আঙ্কল, ক্যান আই টেক ভামিকা অন আ ডেট?’’ বাংলায় তর্জমা করলে যা দাঁড়ায়, ‘‘বিরাট কাকু, আমি কি ভামিকাকে ডেটে নিয়ে যেতে পারি?’’ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মেয়ে ভামিকাকে ডেটে নিয়ে যাওয়ার জন্য রীতিমতো অনুমতি চেয়েছে ওই অনুরাগী। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল অনুরাগীর হাতে ধরা ওই প্ল্যাকার্ডের ছবি।

নেটাগরিকরাও বেশ মজার ছলেই দেখেছিলেন গোটা ব্যাপারটাকে। তবে, ওই ছবি দেখে বেজায় চটেছেন কঙ্গনা রানাউত। ছবিটি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করে তিনি লেখেন, ‘‘নিরীহ শিশুদের এ সব ফালতু কথা বার্তা শেখাবেন না। এতে আপনি আধুনিকমনস্ক বা ‘কুল’ হয়ে যান না। বরং আপনি নিজের অশ্লীল ও বোকা মনোবৃত্তির পরিচয় দেন।’’ অভিনেত্রী লেখাতেই স্পষ্ট, ওই অনুরাগীদের মা-বাবাকে রীতিমতো ধমক দিয়ে শিক্ষা দিতে চেয়েছেন তিনি।

এক অনুরাগীর মজার ছলে লেখা এক প্ল্যাকার্ডকে নিয়ে এত কড়া কথা বলার জন্য কঙ্গনায় সমালোচনায় নেটাগরিকদের একাংশ। তাঁদের অনেকের দাবি, ‘‘মায়ের চেয়ে মাসির দরদ বেশি!’’ অনেকে এ-ও বলেছেন, ‘‘ওই অনুরাগী তো পরিষ্কার মনে অনুমতি চেয়েছে মাত্র, এর মধ্যে অশ্লীলতা এল কোথা থেকে!’’ যদিও এ বিষয়ে বিরাট বা অনুষ্কার তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন
Advertisement