Shah Rukh Khan Hospitalised

হাসপাতালে শাহরুখ, হিট স্ট্রোকে অসুস্থ হন নাইটদের আমদাবাদ ম্যাচে মঙ্গলে হাজির থাকার জেরেই!

মঙ্গলবার আমদাবাদে কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন শাহরুখ খান। তার পর গরমে তিনি হিট স্ট্রোকে আক্রান্ত হন। চিন্তায় অভিনেতার অনুরাগীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৮:৪৫
Bollywood Actor Shah Rukh Khan hospitalised in ahmedabad due to heat stroke

মঙ্গলবার আমদাবাদে মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আচমকাই অসুস্থ শাহরুখ খান। এই মুহূর্তে আমদাবাদে রয়েছেন শাহরুখ। কলকাতা নাইট রাইর্ডাসের খেলা দেখতে মঙ্গলবারই সেখানে হাজির হন। সারাদিন প্রায় মাঠেই ছিলেন শাহরুখ। নাইট রাইডার্স জেতার পর মাঠে নেমে উদ্‌যাপন করতে দেখা যায় তাঁকে। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যাচ্ছে অতিরিক্ত গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। চিন্তায় অভিনেতার অনুরাগীরা।

Advertisement

মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জেতার পর শাহরুখকে মাঠ প্রদক্ষিণ করতেও দেখা যায়। সূত্রের খবর, আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রচণ্ড গরমে বাদশা অসুস্থবোধ করেন। তাঁর লু লেগে গিয়েছে, শরীরে জলের পরিমাণ কমে আসায় আর দেরি না করে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার স্টেডিয়ামে শাহরুখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূরও। উল্লেখ্য, বুধবার সুহানার জন্মদিন। মেয়ের জন্মদিনে শাহরুখের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। অনেকেই সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এখনও পর্যন্ত শাহরুখ বা কেকেআর টিমের তরফে অভিনেতার অসুস্থতা নিয়ে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি।

জানা যাচ্ছে, বুধবার দুপুর ১টার সময়ে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে প্রাথমিক চিকিৎসা প্রদানের পরে ছেড়ে দেওয়া হয়। এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা যাচ্ছে। বেশ কয়েকটি পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement