Jhanvi Kapoor

‘দূরে সরে দাঁড়ান’, জিমের বাইরে জাহ্নবী হঠাৎ কার জন্য অস্বস্তিতে পড়লেন?

বেজায় অস্বস্তিতে জাহ্নবী কপূর। ছবি তুলতে এসেছিলেন এক ভক্ত। তার পর কী কাণ্ড ঘটল যে বেজায় সমস্যায় পড়লেন অভিনেত্রী?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৮:৪৯
এক অনুরাগীর আশা মেটাতে গিয়েই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হল জাহ্নবী কপূরকে।

এক অনুরাগীর আশা মেটাতে গিয়েই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হল জাহ্নবী কপূরকে। ছবি: সংগৃহীত।

বিখ্যাত হওয়ার যেমন কিছু সুবিধা রয়েছে, তেমনই আবার রয়েছে বেশ কিছু বিড়ম্বনাও। এই যেমন তারকারা যেখানেই যান না কেন ধাওয়া করে একঝাঁক ক্যামেরা। কেউ না কেউ সর্ব ক্ষণ তাঁদের দেখছেন। আর প্রিয় তারকাদের আচমকা রাস্তায় দেখতে পেলে তো কোনও কথাই নেই— একটা ছবি তো তুলতেই হবে। এক অনুরাগীর আশা মেটাতে গিয়েই অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হল জাহ্নবী কপূরকে।

জিম থেকে বেরোচ্ছিলেন জাহ্নবী। প্রতি দিনই জিম থেকে বেরোনোর সময় আলোকচিত্রীরা তাঁকে ফ্রেমবন্দি করেন। এ বার সেই সুযোগেই জাহ্নবীর সঙ্গে ছবি তুলতে এলেন তাঁর ভক্ত। অভিনেত্রীর প্রায় গায়ে গা ঠেকিয়ে ছবি তুলতে চেষ্টা করাতেই অস্বস্তিতে পড়লেন তিনি। দূরে সরে গিয়ে কোনও রকমে ছবি তুললেন। বললেন, ‘‘দূরে সরে দাঁড়ান।’’ এই দৃশ্য দেখে অবশ্য নায়িকাকে সমর্থনও করেছেন সবাই।

Advertisement

কেউ বলেছেন, “এ কী! গায়ের উপর উঠে আসছেন কেন?” কারও মন্তব্য, “দূর থেকে ছবি তুলুন।” সেই ছবিতে স্পষ্ট, জাহ্নবী ঠিক কতটা অস্বস্তিতে। যদিও তিনি খারাপ ব্যবহার করেননি। তার মধ্যেও হাসিমুখে ভক্তের আবদার মিটিয়েছেন।

প্রসঙ্গত, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘মিলি’ ছবিতে। পরবর্তী কালে বরুণের সঙ্গে জুটিতে দেখা যাবে তাঁকে। ছবির নাম, ‘বাওয়াল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement