Hrithik Roshan break up rumour

সর্বত্র একাকী হৃতিক, প্রেমে ভাঙন? জল্পনার উত্তর নিজেই দিলেন অভিনেতা

জল্পনার সূচনা অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের দিন থেকে। বিয়ের আসরে একাই প্রবেশ করেছিলেন হৃতিক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ১৩:৪৯
Bollywood actor Hrithik Roshan steps out with Saba Azad amid his break rumour

হৃতিক রোশন ও সাবা আজ়াদ। ছবি: সংগৃহীত।

এ যেন বিচ্ছেদের মরসুম! বিনোদন জগতে একের পরে এক তারকার বিচ্ছেদের খবরে স্তব্ধ তাঁদের অনুরাগীরা। এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত তারকা জুটি হৃতিক রোশন ও সাবা আজ়াদ। হঠাৎই বি-টাউনে গুঞ্জন ছড়ায় তাঁদের মধ্যেও নাকি ভাঙন ধরেছে। এই জল্পনার সূচনা অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের দিন থেকে। বিয়ের আসরে একাই প্রবেশ করেছিলেন হৃতিক। অদ্ভুত ভাবে, তার পর থেকে যে কোনও অনুষ্ঠানে হৃতিককে একাই দেখা গিয়েছে। সাবার অনুপস্থিতি জল্পনা উস্কে দেয়। কিন্তু রবিবার রাতে সেই জল্পনায় জল ঢাললেন হৃতিক-সাবা নিজেই।

Advertisement

সম্পর্কে বিচ্ছেদের জল্পনার যে কোনও ভিত্তি নেই তা বুঝিয়ে দিলেন সাবা আজ়াদ। ছবিশিকারিদের ক্যামেরায় ফের একসঙ্গে ধরা পড়েন হৃতিক ও সাবা। রাতে একসঙ্গে প্রেক্ষাগৃহে ছবি দেখতে গিয়েছিলেন তাঁরা। পরস্পরের হাতে হাত রেখে বেরিয়ে আসতেই ছবিশিকারিরা ক্যামেরাবন্দি করেন তাঁদের। স্পষ্ট হয়ে যায়, গায়িকা প্রেমিকার সঙ্গেই রয়েছেন হৃতিক। অভিনেতাকে ফের তাঁর দোসরের সঙ্গে দেখে নিশ্চিন্ত তাঁর অনুরাগীরাও।

কর্ণ জোহরের ৫০তম জন্মদিনের আসরে একসঙ্গে প্রবেশ করেই নিজেদের সম্পর্কের খবর নিশ্চিত করেছিলেন হৃতিক। সুজ়ান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে বেশ কয়েকটি গুঞ্জন ছড়ায় হৃতিককে নিয়ে। তবে সম্পর্কে সিলমোহর পড়ে পেশায় অভিনেত্রী তথা গায়িকা সাবার সঙ্গেই। হৃতিকের পরিবারের সঙ্গেও সাবাকে দেখা গিয়েছে একাধিক বার। এমনকি, সাবার গানের অনুষ্ঠান দেখতে একবার হাজির হয়েছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রীও। বলা ভাল, হৃতিক ও সাবার মধ্যে বোঝাপড়ার ভিত বেশ শক্ত। তবে তারকা জুটি কবে বিয়ে করবেন, তা নিয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন
Advertisement