Bollywood Gossip

পাশে বসে স্ত্রী, তাঁর সামনেই সুন্দরী বলিউড নায়িকাকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেন গোবিন্দ

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা তিনি। ‘হিরো নম্বর ১’, ‘হাসিনা মান জায়েগি’-র মতো ছবির মাধ্যমে দর্শকের মনোরঞ্জন করেছেন তিনি। বিবাহিত হওয়া সত্ত্বেও কোন নায়িকার প্রেমে পড়েছিলেন গোবিন্দ?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৫:৪৭
image of Govinda.

বলিউড অভিনেতা গোবিন্দ। ছবি: সংগৃহীত।

নব্বইয়ের দশকের জনপ্রিয় তারকা গোবিন্দ। ভরপুর বিনোদনের ছবিতে তাঁর জুড়ি মেলা ভার। নব্বইয়ের দশকের প্রথম সারির একাধিক নায়িকার সঙ্গে চুটিয়ে কাজও করেছেন তিনি। রবিনা ট্যান্ডন, করিশ্মা কপূর, মাধুরী দীক্ষিত নেনে— সবার সঙ্গেই জুটি বেঁধে দর্শকের মনোরঞ্জন করেছেন অভিনেতা। তাঁদের মধ্যেই এক জন নায়িকাকে ভীষণ মনে ধরেছিল গোবিন্দের। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তাঁর আগেই বিয়ে না হয়ে গিয়ে থাকলে বলিউডেরই এক সুন্দরী নায়িকাকে বিয়ে করতেন তিনি। কে সেই নায়িকা?

রবীনা হোক বা করিশ্মা, গোবিন্দের সঙ্গে দুই অভিনেত্রীরই রসায়ন জমজমাট। দুই নায়িকার সঙ্গে পর্দার নেপথ্যেও খুব ভাল সম্পর্ক তাঁর। তবে অন্য এক বলিউড নায়িকাকে বেশি পছন্দ তাঁর। তিনি বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে। ‘মহা সংগ্রাম’, ‘ইজ্জতদার’, ‘পাপ কা অন্ত’ ছবিতে মাধুরীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন গোবিন্দ। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, স্ত্রী সুনীতা তাঁর জীবনে না এলে মাধুরীকেই বিয়ে করতেন তিনি।

Advertisement

ওই সাক্ষাৎকারে গোবিন্দের সঙ্গে হাজির ছিলেন স্ত্রী সুনীতাও। সেখানে সুনীতাকে প্রশ্ন করা হয়, গোবিন্দের পছন্দের অভিনেত্রী কে। মুহূর্তের মধ্যে সুনীতা উত্তর দেন, মাধুরী। তার পরে গোবিন্দকে সঞ্চালক প্রশ্ন করেন সুনীতাকে বিয়ে না করলে কাকে বিয়ে করতেন তিনি? স্ত্রীর কথার প্রসঙ্গ টেনেই গোবিন্দ বলেন, ‘‘সুনীতা না থাকলে আমি মাধুরীর সঙ্গেই প্রেম করার কথা ভাবতাম। ওঁকেই বিয়ে করতাম।’’ তাতে অবশ্য রাগ করেননি গোবিন্দ-পত্নী। বরং সাক্ষাৎকারে সুনীতার উত্তর শুনেই স্পষ্ট হয়ে যায়, স্বামীকে কতটা ভাল ভাবে চেনেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement