Deepika Padukone

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কি দীপিকাকেই দেখেছিলেন? এ বারে সুযোগ এল মিলিয়ে নেওয়ার

যাবতীয় জল্পনার অবসান। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ছিলেন দীপিকা। পরবর্তী পর্বে গল্পে বাড়বে অভিনেত্রীর উপস্থিতি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৭:৪৮
‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর ও আলিয়া

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর ও আলিয়া ছবি: সংগৃহীত

রণবীর কপূর ও আলিয়া ভট্ট অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে সমালোচনা হলেও ছবিটি বক্স অফিসে প্রায় ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে। ‘রণলিয়া’ ছাড়াও এই ছবিতে ছিলেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়। কিন্তু এ ছাড়াও এই ছবিতে আরও এক জন মায়ানগরীর প্রথম সারির অভিনেত্রী। তিনি দীপিকা পাড়ুকোন! কী ভাবে? সেই উত্তর মিলেছে।

Advertisement
‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমৃতার চরিত্রে আর কেউ নন, স্বয়ং দীপিকাই অভিনয় করেছেন।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমৃতার চরিত্রে আর কেউ নন, স্বয়ং দীপিকাই অভিনয় করেছেন। ছবি: সংগৃহীত।

ছবি মুক্তির আগে থেকেই খবর ছড়িয়েছিল এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। ছবি মু্ক্তির পর সেই খবরের সত্যতায় সিলমোহর পড়ে। অন্য দিকে আরও একটি গুঞ্জন ছড়ায়, ছবিতে নাকি রয়েছেন দীপিকা পাড়ুকোন। ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় এই দাবিকে তখন নেহাত গুজব বলে উড়িয়ে দেন। সিনেমা হলে ছবিটির দুটো ভার্সানে মুক্তি পায়— ‘টু ডি’ এবং ‘থ্রি ডি’। ছবিটা দেখার পর দর্শকের একাংশের দাবি ছিল, রণবীরের মা অর্থাৎ অমৃতার চরিত্রে যাঁকে দেখা গিয়েছে, তিনি দীপিকাই। অন্য দিকে ‘থ্রি ডি’ ভার্সানের দর্শক বলেছিলেন, চরিত্রটা খুবই কম সময়ের জন্য ছিল। তাই ওই অভিনেত্রী দীপিকা কি না, তাঁরা বুঝতে পারেননি। অবশেষে এই ধাঁধার উত্তর পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, অমৃতার চরিত্রে আর কেউ নন, স্বয়ং দীপিকাই অভিনয় করেছেন।

আসলে যাবতীয় জল্পনায় জল ঢেলেছে ওটিটি। এর আগে জানা গিয়েছিল ওটিটিতে ছবির সঙ্গে কিছু অতিরিক্ত চমক যোগ করেছেন নির্মাতারা। তাই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে আসার পর ওই দৃশ্যে দীপিকাকে স্পষ্ট দেখা গিয়েছে। রণবীর অর্থাৎ ছবির শিবার মায়ের চরিত্রে রয়েছেন দীপিকা। ছেলেকে কোলে নিয়ে তিনি ঘরের মধ্যে হাঁটছেন, দৃশ্যটা এ রকমই।

‘ব্রহ্মাস্ত্র’কে নিয়ে পরিচালকের একটি ট্রিলজির পরিকল্পনা রয়েছে। সূত্রের খবর, ‘ব্রহ্মাস্ত্র ২’ ছবিতে দীপিকার চরিত্রটির উপর আরও বেশি আলোকপাত করা হবে। সে জন্যই প্রথম পর্বে তাঁকে ঘিরে রহস্য জিইয়ে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement