Manoj Tiwari

৫১ বছরে তৃতীয় বার বাবা হচ্ছেন বিখ্যাত অভিনেতা, ধুমধাম করে সাধ হল স্ত্রীর

ভোজপুরি ছবির নায়ক মনোজ তিওয়ারি এখন সক্রিয় রাজনীতিবিদ। বয়স তাঁর একান্ন। তৃতীয় বারের জন্য বাবা হতে চলেছেন বিজেপির সাংসদ মনোজ।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৬:৩৯
৫১ -তে সুখবর দিলেন মনোজ।

৫১ -তে সুখবর দিলেন মনোজ। ফাইল-চিত্র।

ভোজপুরী অভিনেতা বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি তৃতীয় বারের জন্য বাবা হতে চলেছেন। বয়স তাঁর ৫১-র কোঠায়। এর আগে দুই কন্যাসন্তান রয়েছে মনোজের। ফের সুখবর দিলেন অভিনেতা। মনোজ ও তাঁর দ্বিতীয় স্ত্রী সুরভির দ্বিতীয় সন্তান আসতে চলেছে খুব শীঘ্রই। অভিনেতা স্ত্রীর সাধের ছবি ভাগ করে নিয়েছেন নিজের সমাজমাধ্যমে।

বিজেপি সাংসদ তাঁর বাবা হওয়ার খবর ভাগ করে নেন একটি ভিডিয়োর মাধ্যমে। হলুদ রঙের থিমে সাজানো হয় মনোজের স্ত্রী সুরভির সাধের অনুষ্ঠানের ভেনু। অভিনেতা নিজের আনন্দ জাহির করে লেখেন, ‘‘জীবনে কিছু খুশি ভাষায় প্রকাশ করা যায় না,শুধু অনুভব করা যায়।’’

Advertisement

অভিনেতা হওয়ার পাশপাশি মনোজ এখন সক্রিয় রাজনীতিবিদ। ২০২০ সালে মনোজ ও তাঁর দ্বিতীয় স্ত্রীর সুরভির কোল আলো করে আসে তাঁদের প্রথম সন্তান। এর আগে মনোজের বিয়ে হয় রানির সঙ্গে। ১১ বছরের দাম্পত্য ভেঙে যায় ২০১২ সালে। মনোজের প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। মনোজকে শেষ বার বড় পর্দায় দেখা যায় ২০১৪ সালে ভোজপুরি ছবি ‘দেওর ভালি দিওয়ানা’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement