Bobby Deol

‘অ্যানিম্যাল’-এ মূক ছিলেন, এ বার রণবীরের ‘রাময়ণ’-এ থাকছেন ববি, এখানে করবেনটা কী?

সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যের পর সর্বত্র চর্চা ববিকে নিয়ে। ছবিতে কোনও সংলাপ ছিল না। তা-ও কামাল করেছেন ববি। এ বার নাকি ‘রামায়ণ’-এ দেখা যাবে ববিকে!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৫:১৬
Bobby deol will be part of Ranbir kapoor starrer Ramayan actor could play Kumbhakarna

ববি দেওল। ছবি: সংগৃহীত।

দীর্ঘ দিন ধরে চর্চায় রয়েছে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’। ভারতীয় মহাকাব্য রামায়ণ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। এই খবর প্রকাশ্যে এসেছিল অনেক আগেই। তবে ছবি ঘোষণার পর থেকে একাধিক বার নানা কারণে পিছিয়ে গিয়েছে ছবির কাজ। কখনও চরিত্রের জন্য মানানসই অভিনেতাকে পাননি পরিচালক, কখনও আবার অন্য কোনও ছবির কারণে পিছিয়ে দিতে হয়েছে। তবে সিদ্ধান্ত হয়েছে, নীতেশের ‘রামায়ণ’-এ রামের চরিত্রে দেখা যাবে রণবীর কপূরকে। তাঁর বিপরীতে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে সীতার চরিত্রে পছন্দ করেছেন পরিচালক। রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে। হনুমানের চরিত্রে নাকি সানি দেওলকেই পছন্দ নির্মাতাদের। এ বার ববি দেওলকে দেখা যাবে এই রামায়ণে।

Advertisement

সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যের পর সর্বত্র চর্চা ববিকে নিয়ে। ৩ ঘণ্টা ২০ মিনিটের ছবিতে মাত্র ২০ মিনিটের উপস্থিতি। তাতেই স্বাক্ষর রেখেছেন তিনি। ছবিতে তাঁর কোনও সংলাপ নেই, শুধুই অভিব্যক্তি। তাতেই কামাল করেছেন ববি। এ বার শোনা যাচ্ছে ‘রামায়ণ’-এ কুম্ভকর্ণের চরিত্রে দেখা যাবে তাঁকে। যদিও অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, এই মুহূর্তে ‘রামায়ণ’-এর মতো ছবির সঙ্গে এখনই যুক্ত হতে চান না তিনি। চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হবে শুটিং। খবর, ওই ছবির শুটিংয়ের আগে প্রস্তুতির অঙ্গ হিসাবেই নাকি মদ ও মাংস খাওয়া বন্ধ করতে চলেছেন রণবীর। রামচন্দ্রের চরিত্রে অভিনয় করার সময় জনসমক্ষে নিজের ভাবমূর্তি নিয়ে কিছুটা চিন্তিত রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement