Bobby Darling

দিল্লি মেট্রোয় সহযাত্রীর সঙ্গে বচসা থেকে হাতাহাতি! হঠাৎ কী হল ববি ডার্লিংয়ের?

কয়েক বছর বেপাত্তা ছিলেন ‘বিগ বস্’-এর প্রতিযোগী ববি ডার্লিং। এ বার দিল্লি মেট্রোতে দেখা মিলল তাঁর। দেখা গেল সহযাত্রীকে মারছেন অভিনেত্রী!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ২১:৩৯
Bobby Darling slapping her co-passenger in Delhi metro video viral on social media

দিল্লি মেট্রোয় বচসায় জড়ালেন ববি ডার্লিং। ছবি: সংগৃহীত।

পঙ্কজ শর্মা নামে হিন্দি টেলিসিরিয়ালের এই অভিনেতাকে ‘ববি ডার্লিং’ বলেই সকলে চেনেন। হিন্দি সিরিয়াল সিনেমা থেকে রিয়্যালিটি শো— সব জায়গায় দর্শক তাঁকে চেনেন ববি ডার্লিং নামেই। পঙ্কজ পুরুষ থেকে রূপান্তরিত হয়ে মহিলা হয়েছিলেন। ভোপালের এক ব্যবসায়ীকে বিয়েও করেন তিনি। তবে রূপান্তরিত হওয়ায় বিভিন্ন সময় ব্যঙ্গবিদ্রুপ সহ্য করতে হয়েছে তাঁকে। যদিও মাঝে বেশ কয়েক বছর বেপাত্তা ছিলেন এই ববি ডার্লিং। এ বার ফের শিরোনামে। সম্প্রতি দিল্লি মেট্রোতে দেখা গিয়েছে তাঁকে। সহযাত্রীর সঙ্গে বচসা ও মারধর করেন ববি।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানেই দেখা যাচ্ছে লাল চুড়িদার পরে মেট্রোয় ওঠেন তিনি। দরজার পাশেই দাঁড়িয়ে ছিলেন। তাকে নাকি শারীরিক নিগ্রহ করেন এক পুরুষ সহযাত্রী। তাতেই মেজাজ হারিয়ে মারধর শুরু করেন ববি। পরে পুলিশি হস্তক্ষেপে গোটা বিষয়টি নিয়ন্ত্রণে আসে। যদিও ভিডিয়োটি স্পষ্ট না থাকায় আদপে কার দোষ তা বোঝা মুশকিল।

বছর চারেক আগে বিবাহবিচ্ছেদ হয় ববির। তার পর থেকেই সম্ভবত দিল্লিতেই থাকা শুরু করেছেন তিনি। ‘বিগ বস্’ অংশগ্রহণের পাশাপাশি ‘পেজ থ্রি’, ‘কাঠপুতলি’-সহ একাধিক বলিউড ছবিতে অভিনয়ও করেছেন ববি ডার্লিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement