bipasha basu

Bipasha Basu-Karan Singh Grover: দু’বার বিবাহ বিচ্ছেদ, কর্ণের সঙ্গে বিপাশার বিয়ে নিয়ে অসন্তোষ ছিল বঙ্গতনয়ার পরিবারে!

বিপাশার পরিবার তাদের মেয়ের সঙ্গে কর্ণের বিয়েতে মত দেননি প্রথমে। দুশ্চিন্তায় ছিলেন তাঁরা। কেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ২২:১৯
তারকা দম্পতি কর্ণ-বিপাশা

তারকা দম্পতি কর্ণ-বিপাশা

২০১৬ সালে বিপাশা বসুর সঙ্গে বিয়ে হয় কর্ণ সিংহ গ্রোভারের। তাঁদের প্রতি দিনের প্রেমমাখা মুহূর্ত থেকে শুরু করে আদরের ছবি ইনস্টাগ্রামে ভর্তি। বাঙালি শ্বশুরবাড়ির সঙ্গে দুর্গাপুজোয় মেতে ওঠেন কর্ণ। এক সুখী পরিবারের চিত্র ফুটে ওঠে অনুরাগীদের চোখের সামনে। কিন্তু তা বলে তাঁদের প্রেমের শুরুর দিকে এত সহজ ছিল না সব কিছু।

বিপাশার পরিবার তাদের মেয়ের সঙ্গে কর্ণের বিয়েতে মত দেননি প্রথমে। দুশ্চিন্তায় ছিলেন তাঁরা। কেন? কর্ণের বৈবাহিক ইতিহাসই তার কারণ।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিপাশা বললেন, ‘‘কর্ণের আগের দু’টি বিয়ে সফল নয়। সেই কথা বারবার আমার বাবা-মায়ের মাথায় ঘুরত। তাঁরা ভাবতেন, আমার সঙ্গেও কর্ণের সম্পর্ক টিকবে না।’’

২০০৮ সালে অভিনত্রী শ্রদ্ধা নিগমকে বিয়ে করেন কর্ণ। ১০ মাস পরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তার পরে জেনিফার উইঙ্গেটের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ‘দিল মিল গ্যায়ে’-র ‘ডক্টর আরমান’। কিন্তু সেই বিয়েও দু’বছর পরে ভেঙে যায়। শেষে‘অ্যালোন’ ছবিতে বিপাশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় কর্ণের। সেখানেই আলাপ ‘রেস’-এর নায়িকার সঙ্গে। তার পর প্রেম। ২০১৬-এ বিয়ে কর্ণ-বিপাশার।

বিপাশার কথায় জানা যায়, তাঁর বাবা হিরক বসু এবং মা মমতা বসু তাঁদের বিয়ে দিতে চাননি কর্ণের সঙ্গে। কিন্তু বাবা-মাকে তিনি বুঝিয়েছেন যে প্রেমের সম্পর্কের সঙ্গে বিয়ের কোনও পার্থক্য নেই। বিপাশাও নিজে একাধিক সম্পর্কে জড়িয়েছেন। একই ভাবে কর্ণও। পার্থক্য শুধু একটিই। কর্ণ আইনি কাগজে সই করেছেন। মেয়ের সঙ্গে বহু আলোচনার পরে তাঁরা বিয়েতে মত দেন। এখন নাকি বিপাশার বাবা এবং কর্ণ একে অপরের খুব ভাল বন্ধু। সত্যিই তাঁরা সুখী পরিবারের সংজ্ঞা তৈরি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement