Bigg Boss ott 2 winner

কোটি টাকার দাবি জানিয়ে হুমকি ফোন, ‘বিগ বস্‌’ বিজয়ী এলভিশ যাদবের অভিযোগে পাকড়াও এক

গত কয়েক দিন ধরে নাকি হুমকি ফোন পাচ্ছিলেন ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নের বিজয়ী এলভিশ যাদব। পুলিশে অভিযোগ জানানোর পরে গ্রেফতার অভিযুক্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৬:০৩
Bigg Boss fame Elvish Yadav receives extortion call demanding Rs 1 crore, man arrested after complaint filed at Gurugram Police

‘বিগ বস্‌ ওটিটি ২’-র বিজয়ী এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

বিপুল অঙ্কের টাকা দাবি করে হুমকি ফোন পেয়েছেন বলে অভিযোগ জানিয়েছিলেন ‘বিগ বস্‌ ওটিটি ২’-র বিজয়ী এলভিশ যাদব। গত ২৫ অক্টোবর গুরুগ্রাম পুলিশের কাছে এলভিশ অভিযোগ জানান, একটি অচেনা নম্বর থেকে বার বার নাকি ফোন পাচ্ছিলেন তিনি। ওই অচেনা নম্বর থেকে ফোন করে তাঁর কাছে এক কোটি টাকা দাবি করা হয়। বিপুল অঙ্কের টাকা দাবি করে এই ফোন পাওয়ার পরেই পুলিশের দ্বারস্থ হন এলভিশ। গুরুগ্রামের সেক্টর ৫৩ পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করার পরেই শুরু হয় তদন্ত। খবর, ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন ওই অভিযুক্ত। শোনা যাচ্ছে, ওয়াজ়িরাবাদ থেকে ওই উড়ো ফোন পেয়েছিলেন এলভিশ। যদিও এ নিয়ে এখনও মুখ খোলেননি ‘বিগ বস্‌ ওটিটি’ তারকা।

Advertisement

চলতি বছরে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নের বিজয়ী এলভিশ। ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে রিয়্যালিটি শোয়ে পা রেখেছিলেন তিনি। তবে ঘরে পা রাখার পর থেকে খেলা ঘুরিয়ে দেন এলভিশ। ‘বিগ বস্‌’-এর ইতিহাসে তিনিই প্রথম প্রতিযোগী, যিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে প্রবেশ করে খেতাব জিতেছেন।

তবে ‘বিগ বস্‌ ওটিটি’-তে আসার আগে থেকেই সমাজমাধ্যমে বেশ প্রভাবী তিনি। গান গেয়ে ইউটিউবেও নিজেকে প্রতিষ্ঠা করেছেন । জন্মসূত্রে হরিয়ানার বাসিন্দা তিনি। ইউটিউবে এখন তাঁর অনুরাগী সংখ্যা ১ কোটি ৪৫ লক্ষেরও বেশি। ইউটিউবে অন্য এক চ্যানেলেও তাঁর অনুরাগী সংখ্যা ৭৫ লক্ষ। শুধু ইউটিউবেই নয়, ইনস্টাগ্রামেও প্রায় ১ কোটি ৬৫ লক্ষ অনুগামী তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement