MC Stan

ঘন ঘন ‘জয় শ্রী রাম’, মঞ্চে উঠে হুমকি বজরং দলের! বাতিল ‘বিগ বস’ বিজেতার সঙ্গীতানুষ্ঠান

‘বিগ বস’ জেতার পর থেকেই দেশের বিভিন্ন শহর ঘুরে ঘুরে অনুষ্ঠান করছেন এমসি স্ট্যান। কিন্তু এ বার মঞ্চে উঠে বজরং দলের দৌরাত্ম্যে শো বাতিল করা হল সঙ্গীতশিল্পীর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৮:১৯
 Bigg Boss 16 winner MC Stan Indore show cancelled after bajrang dal disruption

গায়কের অনুষ্ঠান স্থানে গিয়ে শো ভন্ডুল করল বজরং দল। ছবি: সংগৃহীত।

১২ ফেব্রুয়ারি ঘোষণা হয়েছিল ‘বিগ বস ১৬’-র চূড়ান্ত ফলাফল। বিজেতা হন এমসি স্ট্যান। হায়দরাবাদের জনপ্রিয় এই র‌্যাপারের ‘বিগ বস’ জেতার পর থেকেই দেশের বিভিন্ন শহর ঘুরে ঘুরে অনুষ্ঠান করছেন। তাঁর কনসার্টের নাম ‘বস্তি কা হস্তি’ ইতিমধ্যেই হায়দরাবাদ, মুম্বই, পুণে ঘুরে ফেলেছে। কথা ছিল ইন্দোরে হবে র‌্যাপারের আগামী শো। সেই মতো দিন ক্ষণও সব ঠিক। আয়োজন প্রায় শেষ। তবে শেষ মুহূর্তে শো বাতিল হল এই জনপ্রিয় র‌্যাপারের। গায়কের অনুষ্ঠান স্থানে গিয়ে শো ভন্ডুল করে দেয় বজরং দল।

Advertisement

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই দেখা যাচ্ছে শিল্পীর যে মঞ্চে গাওয়ার কথা, সেখানেই সদলবলে উঠে পড়েন বজরং দলের সদস্যরা। তাঁরা নানা ধরনের হুমকি দিতে শুরু করেন। ঘন ঘন উঠতে থাকে ‘জয় শ্রী রাম’ ধ্বনি। তাঁদের একটাই দাবি, এমসি-র গান কুলষিত করছে যুব সমাজকে। শেষমেশ অনুষ্ঠান স্থলে ছেড়ে বেরিয়ে যান গায়ক। হতাশ তাঁর অনুরাগীরাও। তাঁরা অনেক ক্ষণ ঘটনাস্থলে হাজির থেকে ‘এমসি এমসি’ স্লোগান তুলেছিলেন গায়কের পক্ষে।

আরও পড়ুন
Advertisement