Bigg Boss 16

‘কেন আমার স্বামীর পোশাক পরে ঘুরবেন?’ ‘বিগ বস’-এ শিবকে ‘চোর’ বলছেন বিকাশের স্ত্রী

দারুণ চটলেন অভিনেতা বিকাশ মানকতলার স্ত্রী। তাঁর দাবি, স্বামীকে এই পোশাক এবং পারফিউম তিনিই পাঠিয়েছিলেন ‘বিগ বস’-এ। কিন্তু বিকাশকে সেগুলি পরতে দেখলেন না, পরলেন শিব ঠাকরে!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৬:৪৪
শিবের বিরুদ্ধে বিকাশের পোশাক এবং পারফিউম লুকিয়ে রাখার অভিযোগ এনেছেন বিকাশের স্ত্রী।

শিবের বিরুদ্ধে বিকাশের পোশাক এবং পারফিউম লুকিয়ে রাখার অভিযোগ এনেছেন বিকাশের স্ত্রী। ছবি: সংগৃহীত।

এক প্রতিযোগী ‘বিগ বস’-এর মঞ্চ ছাড়তেই দেখা গেল আর এক প্রতিযোগী তাঁর জামাকাপড় পরে আছেন। এটি কী ভাবে সম্ভব? দারুণ চটলেন অভিনেতা বিকাশ মানকতলার স্ত্রী। তাঁর দাবি, স্বামীকে এই পোশাক এবং পারফিউম তিনিই পাঠিয়েছিলেন ‘বিগ বস’-এ। কিন্তু বিকাশকে সেগুলি পরতে দেখলেন না, পরলেন কিনা শিব ঠাকরে!

‘বিগ বস মরাঠি ২’ বিজয়ী শিব ঠাকরে এখন সলমন খান আয়োজিত রিয়্যালিটি শো ‘বিগ বস ১৬’-র অন্যতম শক্তিশালী প্রতিযোগী। প্রথম দিন থেকেই নজর কাড়ছেন তিনি। তবে সর্বশেষ পর্বে চমকে দিলেন কারচুপিতে। শি্বের বিরুদ্ধে বিকাশের পোশাক এবং পারফিউম লুকিয়ে রাখার অভিযোগ এনেছেন বিকাশের স্ত্রী। আর এতেই হতবাক সবাই। বিকাশের কাছ থেকে এমন আচরণ কেউ আশা করেননি।

Advertisement

সোমবার বিকাশের স্ত্রী গুঞ্জন গোটা ঘটনা জানিয়ে টুইটারে সরব হয়েছেন। শিবের উদ্দেশে লিখেছেন, “এখনই বিকাশের পোশাক ফেরত দিন! কেন আপনি বিকাশের জামা পরে ঘুরে বেড়াচ্ছেন? ওর পারফিউম, গোলাপি শার্ট— এ সব আমি প্রথম সপ্তাহে পাঠিয়েছিলাম। এত দিনে এগুলো আপনার গায়ে দেখলাম, লাইভে। এগুলোর একটাও ও হাতে পায়নি, কিন্তু কেন? ছিঃ! ঘৃণ্য।”

এ হেন কঠোর বিবৃতি দেখে অনুরাগীদের কেউ কেউ পাল্টা প্রতিবাদ করলেন। শিবের পক্ষ নিয়ে বললেন, “শিব এমন করতেই পারেন না। চোর নন উনি। এ ভাবে ওঁর ভাবমূর্তি নষ্ট করবেন না।”

কেউ আবার বললেন, “এই মহিলা ভুয়ো। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানো উচিত।”

নতুন বছরে ‘বিগ বস’ বাড়ির অভ্যন্তরে একটি র‌্যাপ শো আয়োজন করা হয়েছিল। ‘বিগ বস’-এর ইতিহাসেও প্রথম বার এমন উদ্যোগ। দায়িত্বে ছিলেন এমসি স্ট্যান। কনসার্টের নেতৃত্ব দিয়েছিলেন। প্রতিযোগীদের মনোরঞ্জনের জন্য র‌্যাপার ইক্কা এবং সিদে মাউতও অতিথি হিসাবে তাঁর সঙ্গে যোগ দিয়েছিলেন। সেখানেই শিবকে বিকাশের জামাকাপড় পরে দেখা যায় বলে অভিযোগ গুঞ্জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement