Anindita Raychaudhury

ভয় পেয়েছেন অনিন্দিতা, তাঁর নামে ভুয়ো প্রোফাইল ছড়িয়ে পড়ায় পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

প্রতি দিন তৈরি হচ্ছে তাঁর নামে ভুয়ো প্রোফাইল। সাইবার সেলে অভিযোগ লিখিয়েও নাজেহাল অনিন্দিতা রায়চৌধুরি। সমাধান খুঁজে পাচ্ছেন না তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৩:০৭
Bengali serial actress Anindita Raychaudhury feeling scared as many fake profile has created on her name

অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

প্রতি দিন সমস্যা বেড়েই উঠেছে। সিনেমা, সিরিয়ালের অভিনেতারা মাঝে মাঝেই অভিযোগ জানান যে, তাঁদের নামে ভুয়ো প্রোফাইল খোলা হয়েছে ফেসবুক এবং বিভিন্ন সমাজমাধ্যমের পাতায়। এর ফলে হেনস্থা হতে হয়েছে মধুমিতা সরকার থেকে ছোট পর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা সাহাকেও। এ বার এই তালিকায় জুড়ল অনিন্দিতা রায়চৌধুরীর নাম। তাঁকে এই মুহূর্তে দর্শক দেখছেন ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে। একের পর এক ভুয়ো প্রোফাইল তৈরি হয়েই চলেছে। এই খবর কানে আসতেই রীতিমতো ভয় পেয়েছেন অনিন্দিতা। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের ভয়ের কথাই জানালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে অনিন্দিতা বলেন, “আমি সত্যিই চিন্তিত। অনেকের কাছে উল্টোপাল্টা মেসেজ যাচ্ছে। নোংরা ভাষায় বিভিন্ন কথা লেখা হচ্ছে। আবার অনেককে লেখা হয়েছে যে, রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। টাকা দিলে অভিনয়ে সুযোগ করে দেওয়া হবে। আর এই বিষয়টা কানে আসা মাত্রই আরও ভয় পেয়েছি।” অনিন্দিতার দাবি, সাইবার সেলে অভিযোগ লিখিয়েও কোনও লাভ হচ্ছে না। অবিলম্বে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করবেন। সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে এ সব সমস্যা অনিন্দিতার চাপ আরও অনেকটাই বাড়িয়ে দিয়েছে।

কিছু দিন আগে এমনই এক অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী পল্লবী শর্মাও। আসলে ফেসবুকে তাঁর কোনও প্রোফাইলই নেই। এ দিকে বেমালুম নায়িকার বিভিন্ন ছবি পোস্ট হচ্ছে। ভক্তদের সঙ্গে কথা বলাও চলছে। পল্লবীও একই কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, “অভিযোগ জানিয়ে কোনও লাভ হয়নি।” অনিন্দিতাও খুঁজছেন এই একই সমস্যার সমাধান। যার জন্য পুলিশের দ্বারস্থ হওয়া ছাড়া আর কোনও উপায় নেই। এই মুহূর্তে সিরিয়াল ছাড়াও অভিনেত্রী প্রস্তুতি নিচ্ছেন নতুন সিরিজ়ের জন্য। খুব শীঘ্রই শুরু হবে কাজ। তবে সিরিজ়ের মূল গল্প কোনও কিছুই এখনও ঠিক হয়নি। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement