Rooqma Ray

রাহুল নন, রুকমা রায়ের জীবনে নতুন নায়ক! মেনে নিতে পারছেন না অনুরাগীরা

‘লালকুঠী’ সিরিয়ালটি শেষ হয়েছে বেশ কয়েক মাস হল। আসতে চলেছে রুকমা রায়ের নতুন সিরিয়াল। নায়িকার নতুন নায়ক কে?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৪:৪৮
রুকমা রায়।

রুকমা রায়। ছবি: সংগৃহীত।

ছিপছিপে তন্বী চেহারা, ফরসা গায়ের রং, সুন্দর মুখশ্রী থাকলে তবেই তিনি হতে পারেন আদর্শ নায়িকা। তেমনই আবার নায়কদের ক্ষেত্রে চাহিদা থাকে ভাল উচ্চতা, পেশিবহুল চেহারার। আর তেমনটা না ঘটলেই নানা জনের নানা ধরনের আপত্তি। ঠিক তেমনই ঘটল রুকমা রায়ের নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসার পরেই। ‘লালকুঠি’র পর এ বার ‘রূপসাগরে মনের মানুষ’ সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে নায়িকাকে। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে তাঁর লুকও। তার পর থেকেই সকলের মনেই ছিল একটা প্রশ্ন। এই সিরিয়ালে রুকমার নায়ক হিসাবে দেখা যাবে কাকে? নতুন নায়ককে দেখে নায়িকার অনুরাগীরা মনমরা।

শেষ দুই সিরিয়ালে রুকমার বিপরীতে দর্শক দেখেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। তাঁদের জুটি নিয়ে উত্তেজনাও কম ছিল না দর্শক মহলে। ‘দেশের মাটি’ সিরিয়ালের রাজা-মাম্পির জনপ্রিয়তা এখনও রয়েছে সেই একই রকম। সেই মাম্পিকেই অন্য কারও সঙ্গে দেখতে মোটে রাজি নয় দর্শক।

Advertisement

‘রূপসাগরে মনের মানুষ’ সিরিয়ালের নতুন প্রোমোতে কিছুটা দেখা গিয়েছে নায়ককে। যাঁর গোল গোল হাত। তথাকথিত হিরোদের চেহারার সঙ্গে তেমন কোনও মিল নেই। নতুন নায়কের নাম দেবায়ন ভট্টাচার্য। তাঁকে এক ঝলক দেখেই কেউ লিখেছেন, “আমাদের প্রিয় রুকমা আরও হ্যান্ডসাম হিরো পাওয়ার যোগ্য।” আবার কারও মন্তব্য, “যেটুকু দেখলাম, তাতে মনে হল ইনি হিরো হলে পুরো সিরিয়ালটাই বাজে হবে।” অনেকে আবার নায়ককে রুকমার বাবা হিসাবেও মন্তব্য করেছেন।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রুকমা বলেন, “এত কথা শুনে আমার একটা কথাই মনে হচ্ছে, মানুষের ধৈর্য খুব কমে গিয়েছে। আশা করি দুটো পর্ব দেখার পর দর্শক বুঝতে পারবেন কেন দেবায়নকে এই চরিত্রে নেওয়া হয়েছে। আদৌ ও এই চরিত্রের জন্য সঠিক বাছাই কি না সেটাও বোঝা যাবে।” দেবায়নকে প্রথম বার নায়ক হিসাবে দেখবেন দর্শক। ৩ জুলাই থেকে সম্প্রচার শুরু হবে এই সিরিয়ালের। তার পর এই জুটিকে দেখে দর্শক কী রায় দেবেন, এখন শুধু সেই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement