Jeet meets Bohurupi team

জিতের জন্য চমক! বাড়িতে হাজির ‘বহুরূপী’ শিবপ্রসাদ, পরিচালককে দেখে কী বললেন টলিউডের ‘বস্‌’?

বহুরূপীর বেশে জিতকে চমকে দিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। দুই বন্ধুর মধ্যে কী কথা হল, জানালেন পরিচালক।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৪:৩৩
Bengali director Shiboprosad Mukherjee visits actor Jeet’s residence before the release of the film Bohurupi

জিতের বাড়িতে উপস্থিত ননীচোরা দাস বাউল এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

‘বহুরূপী’ ছবির প্রচারে ননীচোরা দাস বাউলকে সঙ্গে নিয়ে ছবির পরিচালক ও অভিনেতা শিবপ্রসাদ উপস্থিত হচ্ছেন বিভিন্ন জায়গায়। বৃহস্পতিবার সকালেই অনুরাগীদের জন্য চমক। জুটি পৌঁছে গেলেন টলিউড সুপারস্টার জিতের বাড়িতে। ননীচোরাকে দর্শক বহুরূপীর বেশেই দেখে অভ্যস্ত। এ বার তাঁর জুতোয় পা গলালেন শিবপ্রসাদ। বহুরূপীর বেশে জিতকে চমকে দিলেন অভিনেতা। সেই ভিডিয়ো দেখে আপ্লুত জিতের অনুরাগীরাও।

Advertisement

বুধবার জিতের সঙ্গে দেখা করতে অভিনেতার বাড়িতে হাজির হন শিবপ্রসাদ। সঙ্গে ছিলেন ননীচোরা। তবে জিৎ যে শিবপ্রসাদকে বহুরূপীর বেশে দেখবেন, তা আশা করেননি। পর্দার পিছন থেকে বেরিয়ে আসতেই জিৎ বলে ওঠেন, “ওই তো শিবু দাঁড়িয়ে রয়েছে।” শিবপ্রসাদ জানিয়েছেন, ননীচোরার ইচ্ছাপূরণ করতেই জিতের বাড়িতে তাঁদের হাজির হওয়া। বোঝাই যায়, ননীচোরা জিতের ভক্ত। দু’জনের ‘বহুরূপী র‌্যাপ’-এর পারফরম্যান্স দেখে জিৎ বলে ওঠেন, “কেয়া বাত‌্!” জিৎ ননীচোরার কাছে প্রথম বার ছবিতে অভিনয়ের অভিজ্ঞতাও জানতে চেয়েছেন।

এই বিশেষ উদ্যোগ প্রসঙ্গে আন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করা হলে শিবপ্রসাদ বললেন, “জিৎ আমার খুব ভাল বন্ধু। তাই ওকে আলাদা ভাবে চমকে দিতে চেয়েছিলাম।” পুজোয় জিতের কোনও ছবি নেই। কিন্তু কোন কোন ছবি মুক্তি পাচ্ছে, সেই সম্পর্কে তিনি অবগত। ‘বহুরূপী’র প্রথম ঝলক দেখে জিতের কী রকম প্রতিক্রিয়া ছিল? শিবপ্রসাদ বললেন, “একটাই মেসেজ পাঠিয়েছিল, ইমোজি দিয়ে লিখেছিল ‘সুপারহিট’।”

শিবপ্রসাদকে দেখে জিৎ যে চমকে গিয়েছিলেন, তা ভিডিয়ো থেকেই স্পষ্ট। সমগ্র বিষয়টিকে ‘আন্তরিক’ হিসেবেই উল্লেখ করতে চাইছেন শিবপ্রসাদ। তবে টলিউড ‘বস্‌’-এর বাড়িতে আরও এক প্রাপ্তি হয়েছে শিবপ্রসাদের। বললেন, “জিতের বাড়িতে মা দুর্গার মন্দির রয়েছে। মায়ের কাছে প্রার্থনা করেছি। চেয়েছি যাতে সবাই ভাল থাকে, সুস্থ থাকে। মা যেন সকলের মঙ্গল করেন।”

উল্লেখ্য, শুধু জিৎ নয়, বহুরূপীর বেশে তৃণমূল নেতা কুণাল ঘোষকেও চমকে দিয়েছেন শিবপ্রসাদ। পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীও শিবপ্রসাদ ও ননীচোরার সঙ্গে ছবি তুলে সম্পূর্ণ টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। এর পর তিনি কাকে চমকে দিতে চান? প্রশ্ন শুনে শিবপ্রসাদের উত্তর, “অনেকের সঙ্গেই মজা করে বহুরূপী র‌্যাপটা গেয়েছি। আরও কয়েক জন কাছের বন্ধু রয়েছেন, যাঁদের চমকে দেওয়ার ইচ্ছে রয়েছে। খুব শীঘ্র সেই চমক প্রকাশ্যে আসবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement