Roshni Bhattacharyya

স্বামীর সঙ্গে সিঙ্গাপুরে রোশনি, কেমন কাটছে ছুটির দিনগুলো, জানালেন অভিনেত্রী

সিঙ্গাপুরে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। আনন্দবাজার অনলাইনকে জানালেন ভ্রমণের অভিজ্ঞতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৮:০৮
Bengali actress Roshni Bhattacharyya vacationing in Singapore shares her experience

সিঙ্গাপুরে ছুটি কাটাচ্ছেন রোশনি ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

সপ্তাহান্তে শহরে নেই অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ব্যস্ততার ফাঁকেই সময় বার করে তিনি পাড়ি দিয়েছেন সিঙ্গাপুরে। সপ্তাহান্তে অভিনেত্রীর সফরের ঝলক মিলল সমাজমাধ্যমের পাতায়।

Advertisement

অভিনেত্রী যে ছবিগুলি ভাগ করে নিয়েছেন, সেখানে দেখা যাচ্ছে, তিনি সিঙ্গাপুরের বিখ্যাত বিনোদন পার্ক ‘ইউনিভার্সাল স্টুডিয়ো’য় আনন্দে মেতেছেন। অভিনেত্রীর সঙ্গে রয়েছেন তাঁর স্বামী তূর্য সেন। বুধবারই দক্ষিণ-পূর্ব এশিয়ার এই দ্বীপরাষ্ট্রে পৌঁছে গিয়েছিলেন রোশনি। শনিবার আনন্দবাজারের তরফে যোগাযোগ করা হলে সিঙ্গাপুর থেকে রোশনি বললেন, “আমার স্বামী এখানে কাজে এসেছিলেন। আমি পরে চলে এলাম।”

তুর্য ব্যবসায়ী। পেশাগত প্রয়োজনে তাঁকে প্রায়ই সিঙ্গাপুর যেতে হয়। সিঙ্গাপুর রোশনিরও পছন্দের দেশ। জানালেন, বছরে অন্তত এক বার তাঁরা সেখানে ঘুরতে যাওয়ার চেষ্টা করেন। রোশনি বললেন, “আমরা দু’জনেই খেতে খুব ভালবাসি। আর এই দেশটা ভোজনরসিকদের জন্য স্বর্গ। চার দিনে নানা ধরনের খাবার খেয়েছি।” খাওয়াদাওয়ার পাশাপাশি প্রচুর কেনাকাটাও করছেন বলে জানালেন রোশনি।

সিঙ্গাপুরের অন্যতম দ্রষ্টব্য ইউনিভার্সাল স্টুডিয়ো। সেখানে যে দম্পতি চুটিয়ে মজা করেছেন, তা ছবি থেকেই স্পষ্ট। রোশনি বললেন, “এ রকম রোলার কোস্টার বা অন্য রোমাঞ্চকর রাইড তো ভারতে কোথাও নেই। তাই চুটিয়ে মজা করেছি। নাগরদোলায় চেপে চিৎকার করে আমার গলা বসে গিয়েছে।”

রবিবার কলকাতায় ফিরবেন রোশনি। সম্প্রতি ‘অতি উত্তম’ ছবিতে দর্শক রোশনিকে দেখেছেন। শহরে ফিরেই আবার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেত্রী।

আরও পড়ুন
Advertisement