Laxmi Puja 2024

বাড়িতে লক্ষ্মীর আরাধনায় ব্যস্ত মিমি, কী ভাবে পুজোর আয়োজন করলেন অভিনেত্রী?

বাড়িতে লক্ষ্মীপুজোর আয়োজনে ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার প্রকাশ্যে এল পুজোর বিভিন্ন মুহূর্ত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৫:৪৮
Bengali actress Mimi Chakraborty held Laxmi Puja at her place

বাড়িতে লক্ষ্মীপুজো করছেন মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

বুধবার থেকে লক্ষ্মীপুজোর আয়োজনে ব্যস্ত টলিপাড়ার তারকারা। অনেকেই পুজোর বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। তবে সকলেই ঘরোয়া ভাবেই ধনদেবীর আরাধনা করছেন। মিমি চক্রবর্তীও প্রতি বারের মতো তাঁর বাড়িতে লক্ষ্মীপুজো করেছেন। বৃহস্পতিবার সেই মুহূর্ত প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Advertisement

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিমি। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিজের হাতে দেবীমূর্তিকে সাজিয়ে তুলছেন অভিনেত্রী। তার পরে তাঁকে পুজোর নৈবেদ্য সাজাতেও দেখা গিয়েছে। ডালা থেকে ফুল নিয়ে নিজের হাতেই লক্ষ্মীপুজো করেছেন মিমি। অঞ্জলি দেওয়া ছাড়াও নিজের হাতে ভোগ নিবেদন করেছেন তিনি, আরতিও করেছেন। পাশে অভিনেত্রীর মাকে লক্ষ্মীর পাঁচালি পড়তেও দেখা গিয়েছে। তবে পুজোর মাঝেও মিমির সঙ্গী পোষ্য সারমেয়। অভিনেত্রীর পরনে ছিল সাদা রঙের চিকনের কাজ করা সালোয়ার-কামিজ। ভিডিয়োর ক্যাপশনে মিমি লেখেন, ‘‘এসো মা লক্ষ্মী বসো ঘরে। লক্ষ্মীপুজোর অনেক শুভেচ্ছা।’’

সূত্রের খবর, বুধবার বাড়িতে লক্ষ্মীপুজো করেছেন মিমি। দুর্গাপুজোয় শহরেই ছিলেন অভিনেত্রী। নিজের আবাসনের পুজোয় প্রত্যেক বছর সময় কাটে তাঁর। পুজোর দিনগুলিতে নিয়মিত বিভিন্ন মুহূর্ত সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মিমি। দুর্গাপুজো মিটতেই এ বার লক্ষ্মীপুজোয় ব্যস্ত এই টলি তারকা। মিমির পোস্ট করা ভিডিয়ো দেখে অনুরাগীদের মনে খুশির জোয়ার। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

আরও পড়ুন
Advertisement