Yash’s birthday celebration

অষ্টমীতে জন্মদিন, নবমীতে প্রকাশ্যে উদ্‌যাপনের ছবি, নুসরতকে সঙ্গে নিয়ে কী লিখলেন যশ?

বৃহস্পতিবার অষ্টমীতে ছিল তাঁর জন্মদিন। বিশেষ দিনটি উদ্‌যাপনের ঝলক নবমীতে প্রকাশ্যে আনলেন অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ১৩:২৬

শহরে উৎসবের মেজাজ। তার মধ্যেই জন্মদিন উদ্‌যাপনে শামিল হয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। বৃহস্পতিবার ১০ অক্টোবর ছিল অভিনেতার জন্মদিন। অষ্টমীর দিন জন্মদিন। তা বলে উদ্‌যাপনে কোনও ভাটা পড়েনি। নবমীর দিন তার ঝলক মিলল।

Advertisement

কী ভাবে বিশেষ দিনটি কাটিয়েছেন যশ? সাধারণত প্রতি বছর বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন তিনি। এ বারেও তার অন্যথা হয়নি। নিজে আলাদা করে কোনও পরিকল্পনা না করলেও অনুরাগীরা প্রিয় তারকাকে জন্মদিনে ছুটি দিতে নারাজ। সমাজমাধ্যমে একের পর এক শুভেচ্ছা তো ছিলই। পাশাপাশি, তাঁরা কেকও কেটেছেন। কেক কাটার যে ছবি যশ ভাগ করে নিয়েছেন। সেখানে তাঁর পরনে সাটা শার্ট। কেকের উপরে লেখা ‘সেরা বাবা’। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতার পাশে বসে রয়েছেন নুসরত। দু’জনের হাসিমাখা মুখ। আদর করে যশকে কেক খাইয়ে দিচ্ছেন অভিনেত্রী। সেই উদ্‌যাপনে যশের পরনে কালো শার্ট এবং নুসরতের পরনে ছিল ছাইরঙা শাড়ি। সামনের টেবিলে রাখা চকোলেট কেক।

জন্মদিনের উদ্‌যাপনের কিছু মুহূর্ত ভাগ করে নিয়ে অনুরাগীদেরও পাল্টা ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। যশ লেখেন, ‘‘আমাকে আপনারা যতটা ভালবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন, তার জন্য আমি চিরকৃতজ্ঞ থাকব। আপনাদের প্রত্যেককে আমার ভালবাসা।’’ গত বছর নিজের প্রযোজনা সংস্থা শুরু করেছেন যশ। তার অধীনে প্রথম ছবি ছিল ‘সেন্টিমেন্টাল’। গত জানুয়ারি মাসে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে নুসরতের সঙ্গে জুটি বেঁধেছিলেন যশ নিজেই। খবর, পুজোর পরেই নতুন ছবির ঘোষণা করতে পারেন তিনি।

আরও পড়ুন
Advertisement