Pori Moni

পরীমণির বিরুদ্ধে চক্রান্ত চলছে! অভিনেত্রী সুনেরাহকে প্রকাশ্যে তুলোধনা নায়িকার

অভিযোগ, পাল্টা অভিযোগ। সুনেরাহ পরীমণির বিরুদ্ধে চক্রান্ত করেছেন, অভিযোগ তুললেন পরীমণি। এ প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৮:১৪
Bangladeshi Actor Pori Moni

( বাঁ দিক থেকে) বাংলাদেশি অভিনেত্রী পরীমণি এবং সুনেরাহ বিনতে কামাল। — ফাইল চিত্র।

ফের বিতর্কে জড়িয়েছেন পরীমণি। চলছে একে অপরকে দোষারোপের পালা। নায়িকার স্বামী শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে প়ড়েছিল তানজিন তিশা, নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের গোপন ছবি এবং ভিডিয়ো। তার পর প্রকাশ্যে অভিযোগের আঙুল পরীমণির দিকে তুলেছেন সুনেরাহ। বুধবার ফেসবুকে তিন নায়িকার কাছে ক্ষমা চেয়েছেন রাজও। অন্য দিকে, চুপ নেই পরীমণিও। তিনিও একের পর এক অভিযোগ তুলেছেন স্বামীর বিরুদ্ধে। তাঁর দাবি গত ১০ দিন ধরে রাজ তাঁর সঙ্গে থাকছেনই না।

এই বিতর্কে ফের নতুন মন্তব্য পরীমণির। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “ওই মেয়ে (সুনেরাহ) বলেছে তাঁদের ১০ বছরের ‘ফ্রেন্ডশিপ’। এত দিন তাঁদের বন্ধুত্ব কোথায় ছিল? যদি বন্ধুই হবে তা হলে আমি সবচেয়ে কাছের হব তাদের, তাই না! ওদের ওঠাবসা হবে আমার বাড়িতেই। অথচ সেই ১০ বছরের মেয়েদের আমি এত দিন খুঁজে পাইনি। সে (সুনেরাহ) লিখেছে, বিয়ের পর যোগাযোগ রাখিনি। কথা হচ্ছে আমি কি বিয়ের পর যোগাযোগ রাখতে না করেছি?”

Advertisement

এটুকুতেই থেমে থাকেননি নায়িকা। ১০ দিনে রাজের সঙ্গে তাঁদের বাড়ন্ত ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলেছেন নায়িকা। তিনি বলেন, “রাজ ১০ দিন বাড়িতে নেই, তা হলে এই ১০ দিনে কেন তোমাদের যোগাযোগ বাড়ছে? কয়েক বছর আগের এসব ভিডিয়ো ওই মেয়ে ইচ্ছা করে ছড়িয়েছে। সবারটা দিয়েছে, যাতে দোষ দেওয়া যায় আমায়। এ সব ওই মেয়েরই মাস্টারপ্ল্যান।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement