Rapper Badshah

নতুন গানে শিবঠাকুরকে অপমান বাদশার! আইনি জটে ফাঁসলেন র‌্যাপার

সম্প্রতি মুক্তি পেয়েছে বাদশার ‘সনক’ গানটি। সেই গানেই নাকি অপমান করা হয়েছে শিবঠাকুরকে, অভিযোগ মহাকালেশ্বর মন্দিরের পুরোহিতের। রীতিমতো আইনি জটিলতায় জড়ালেন জনপ্রিয় এই র‌্যাপার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১০:৫১
Picture Of Badshah

শিবঠাকুরকে অপমান! আইনি জটে বাদশাহ। ছবি: সংগৃহীত।

ভারতের অন্যতম জনপ্রিয় র‌্যাপার বাদশাহ। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ‘সনক’ গানটি। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ট্রেন্ডিং এই গান। ইউটিউবে এই গানের ভিউ প্রায় ১ কোটি ৯০ লক্ষ। তবু এ বার জটিলতা তৈরি হল এই ‘সনক’ গানটি নিয়ে। ঘটনাটি এমন বাড়াবাড়ি পর্যায় চলে গিয়েছে যে, গায়কের নামে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগ, তিনি নাকি এই গানে ভগবানের নামে অশ্লীল শব্দ ব্যবহার করেছেন। অবিলম্বে এই গানে আপত্তিকর লাইন মুছে ফেলার নির্দেশ দিয়েছেন উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের পুরোহিত।

Advertisement

সূত্রের খবর, হিন্দু সংস্থা সহ মহাকাল সেনা ও পূজারি মহাসংঘও বাদশার ২ মিনিট ১৫ সেকেন্ডের ওই গানে ভোলানাথের নাম মুছে ফেলার দাবি জানিয়েছেন। যদিও গানে বাদশা নিজেকে শিব‌ের ভক্ত বলেই দাবি করেছেন। তবু মানতে নারাজ মহাকালেশ্বর মন্দিরের পুরোহিত। তাঁদের মতে, গান শুরু হওয়ার ৪০ সেকেন্ডের মাথায় ভগবান শিবকে নিয়ে অশ্লীল শব্দ ব্যবহার করেছেন। এই প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি বাদশা।

আরও পড়ুন
Advertisement