Ayushmann Khurrana

ভবিষ্যতের সম্ভাবনা নষ্ট করে দিয়েছিলেন তাহিরা, ‘অভিযোগ’ আয়ুষ্মানের

অভিনেতা নয়, চিকিৎসক হতে চেয়েছিলেন আয়ুষ্মান। তবে তাহিরার জন্য সেই ‘সাধ’ মেটেনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৪:০৫
আয়ুষ্মান এবং তাহিরা।

আয়ুষ্মান এবং তাহিরা।

আয়ুষ্মান খুরানার স্বপ্নভঙ্গ করেছিলেন স্ত্রী তাহিরা কশ্যপ!

অভিনেতা নয়, চিকিৎসক হতে চেয়েছিলেন আয়ুষ্মান। তবে তাহিরার জন্য সেই ‘সাধ’ মেটেনি। ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে অতীতের সেই গল্প ভাগ করে নিলেন তিনি।

আয়ুষ্মান এবং তাহিরার ভালবাসার ২ দশক পূর্ণ হল। তাই আরও বেশি নস্টালজিক হয়ে স্মৃতির পাতা ওল্টালেন অভিনেতা। তাহিরার একটি ছবি শেয়ার করে মজার ঘোষণা, ‘দ্বাদশ শ্রেণিতে আমার খারাপ ফলের জন্য এই মেয়েটি পুরোপুরি দায়ী’।

দ্বাদশ শ্রেণির পরীক্ষার সময় শুরু হয় তাঁদের প্রেমের কাহিনি। রসায়ন পরীক্ষার আগের রাতে সম্পর্কে জড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন আয়ুষ্মান এবং তাহিরা। ফলত চিকিৎসাবিদ্যার প্রবেশিকা পরীক্ষাগুলিতে খারাপ ফল করেন অভিনেতা। আয়ুষ্মান যদিও স্বীকার করে নিয়েছেন, ভাল ‘মাল্টিটাস্কার’ নন তিনি। অর্থাৎ একসঙ্গে অনেকগুলি কাজ ভাল ভাবে সম্পন্ন করতে পারেন না অভিনেতা। তাই সমান ভাবে সামলে উঠতে পারেননি প্রেম এবং পড়াশোনা।

Advertisement

তাহিরাও কিন্তু ‘পিডিএ’ করায় আয়ুষ্মানের থেকে পিছিয়ে নেই। স্বামীর সঙ্গে ভালবাসার বিভিন্ন মুহূর্তের মন্তাজ ভেসে উঠেছে তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে।

আয়ুষ্মান এবং তাহিরা ছোটবেলা থেকেই বন্ধু। ২০০১ সালে দ্বাদশ শ্রেণিতে পড়ার সময় বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তাঁরা। ২০০৮ সালে প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন আয়ুষ্মান-তাহিরা। আপাতত ২ সন্তান বিরাজবীর এবং বরুষ্কাকে নিয়ে সুখী সংসার তারকা দম্পতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement