Shah Rukh-Salman

আরিয়ানের সিরিজ়ে সলমনের উপস্থিতি, ‘স্টারডম’-এ আরও এক বার শাহরুখ-সলমন যুগলবন্দির সম্ভাবনা?

আরিয়ান খান পরিচালিত ওয়েব সিরিজ়ে বলিউডের প্রথম সারির অনেকেই রয়েছেন। শোনা যাচ্ছে, সেই তালিকায় যুক্ত হয়েছে সলমন খানের নাম।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০০
Aryan Khan ropes in Salman Khan for cameo in Stardom to share screen with Shah Rukh Khan

(বাঁ দিক থেকে) শাহরুখ খান, আরিয়ান খান এবং সলমন খান। ছবি: সংগৃহীত।

আরিয়ান খান পরিচালিত প্রথম ওয়েব সিরিজ় ‘স্টারডম’ ঘিরে কৌতূহল ধীরে ধীরে বাড়ছে। শুরুতেই জানা গিয়েছিল, বলিউডের প্রেক্ষাপটে তৈরি এই সিরিজ়ে থাকছেন একাধিক প্রথম সারির অভিনেতা। সেই সূত্রে বিশেষ চরিত্রে উঠে আসে শাহরুখ খানের নাম। কারণ, ছেলের প্রথম কাজে ‘বাদশা’ তাঁর উপস্থিতি রাখতে ইচ্ছুক বলেই শোনা গিয়েছিল। এ বার এই সিরিজ় ঘিরে নতুন তথ্য প্রকাশ্যে এসেছে।

Advertisement

খবর, আরিয়ানের সিরিজ়ে বিশেষ চরিত্রে থাকছেন সলমন খান। তবে তাঁরা একসঙ্গে পর্দা ভাগ করে নেবেন কি না, তা এখনও স্পষ্ট নয়। তবে একসঙ্গে না হলেও ‘টাইগার ৩’-এর পর আরও এক বার শাহরুখ-সলমন একই প্রজেক্টে থাকবেন।

এর আগে জানা গিয়েছিল, আরিয়ান পরিচালিত সিরিজ়ের প্রত্যেক পর্বে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতারা ক্যামিয়ো করবেন। তালিকায় রয়েছে রণবীর সিংহ, রণবীর কপূর, কর্ণ জোহর, ববি দেওলের নাম। এ বারে শোনা যাচ্ছে, সেই তালিকায় যুক্ত হয়েছে সলমনের নামও।

সূত্রের দাবি, সলমনের অংশের শুটিং শেষ হয়েছে। আপাতত চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। গত বছর নিজের পোশাক কোম্পানির জন্য তৈরি একটি বিজ্ঞাপনের জন্য শাহরুখকে পরিচালনা করেছিলেন আরিয়ান। এ বার বাবার পাশাপাশি সলমনকেও তিনি পরিচালনা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement