Malaika Arora

বিচ্ছেদের পরেও প্রাক্তনের পাশে! মালাইকার বাবার মৃত্যুর খবর পেয়েই ছুটে এলেন অর্জুন

আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে টানা ছ’বছর সম্পর্কে ছিলেন মালাইকা। ২০২৪-এর মে মাসে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৬
Arjun Kapoor rushes to meet Malaika Arora as her father passed way

অর্জুন কপূর ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আত্মঘাতী হয়েছেন মালাইকা অরোরার বাবা অনিল মেহতা। মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাটের সাত তলা থেকে ঝাঁপ দেন তিনি। বুধবার সকালে এই খবর পেয়েই মালাইকার বাবার বাড়িতে পৌঁছন অভিনেত্রীর প্রাক্তন স্বামী আরবাজ় খান। শহরে ছিলেন না মালাইকা। খবর পেয়ে তিনিও দ্রুত পুণে থেকে মুম্বই চলে আসেন। তার কিছু ক্ষণের মধ্যেই মালাইকার পাশে দাঁড়াতে ঘটনাস্থলে হাজির হন অভিনেত্রী তথা মডেলের প্রাক্তন প্রেমিক অর্জুন কপূর।

Advertisement

আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে টানা ছ’বছর সম্পর্কে ছিলেন মালাইকা। ২০২৪-এর মে মাসে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। তারকাদের এক ঘনিষ্ঠ সূ্ত্র জানিয়েছিলেন, বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে সৌজন্য বজায় রাখবেন তাঁরা। যদিও তা নিয়ে কেউই কখনও সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। জুন মাসে অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি দেখেই তাঁদের অনুরাগীরা নিশ্চিত হন। এর পরে একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও পরস্পরের সঙ্গে বাক্যালাপে যাননি অর্জুন ও মালাইকা। কিন্তু বুধবার প্রাক্তন প্রেমিকার পরিবারে অঘটন শুনেই তাঁর বাড়িতে ছুটে আসেন অর্জুন।

মালাইকার আবাসনে অর্জুনের হন্তদন্ত হয়ে প্রবেশের মুহূর্ত ক্যামেরাবন্দি করেন ছবিশিকারিরা। এ ছাড়াও উপস্থিত হন মালাইকার ছেলে আরহান খান, আরবাজ় খানের ভাই সোহেল খান ও আরও অনেকে।

মালাইকার শৈশবেই স্ত্রী জয়েসের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় অনিল অরোরার। কিন্তু গত কয়েক বছর ধরে তাঁরা আবার একসঙ্গে থাকতে শুরু করেন। প্রতিদিনই বাড়ির বারান্দায় বসে সকালে খবরের কাগজ পড়তেন অনিল অরোরা। বুধবার সকালে উঠে জয়েস বারান্দায় গিয়ে দেখতে পাননি অনিলকে। বারান্দা থেকে ঝুঁকে নীচের দিকে তাকাতেই তিনি চমকে যান। বহুতলের নিরাপত্তারক্ষী তখন সাহায্যের জন্য চিৎকার করছেন।

মালাইকার মা জানিয়েছেন, অনিল অরোরার কোনও শারীরিক অসুস্থতা ছিল না। হাঁটুতে সামান্য ব্যথা ছিল। ভারতীয় নৌ-সেনায় কর্মরত ছিলেন অনিল অরোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement