Malaika-Arjun Breakup

পাশাপাশি বসতেও অস্বস্তি! মালাইকা-অর্জুনের সম্পর্ক কি একেবারে তলানিতে ঠেকেছে?

গত কয়েক মাস ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের। তবে এ বার ফের একই অনুষ্ঠানে হাজির। তার পর কী কাণ্ড ঘটালেন অর্জুন-মালাইকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৯:০৭
(বাঁ দিকে) মালাইকা আরোরা (ডান দিকে) অর্জুন কপূর।

(বাঁ দিকে) মালাইকা আরোরা (ডান দিকে) অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরেই মালাইকা আরোরার সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙা নিয়ে চলছে চর্চা। সম্প্রতি অভিনেতার জন্মদিনেও দেখা মেলেনি প্রেমিকা মালাইকার। তার পরই অর্জুন কপূর সমাজমাধ্যমের পাতায় অনুশোচনা ও যন্ত্রণার কথা লেখেন। পাল্টা ভালবাসার কথা লিখে ইঙ্গিত দেন অভিনেত্রী। গত কয়েক মাস ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের। তবে এ বার ফের একই অনুষ্ঠানে হাজির হলেন তাঁরা। কিন্তু পাশাপাশি বসতে রাজি হলেন না।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ে একটি ফ্যাশন শো-এ যোগ দেন অর্জুন-মালাইকা। একসময়ে যাঁরা একে অপরকে ছাড়া থাকতেন না, তাঁরাই পাশপাশি বসতে অস্বস্তি বোধ করলেন। সম্প্রতি সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যদিও অনুষ্ঠান কক্ষ ছেড়ে বেরানোর সময় আলোকচিত্রী ও সাধারণ মানুষের ভিড় ঠেলে মালাইকাকে গাড়ি অবধি যাওয়ার রাস্তা করে দেন অর্জুনই।

তবে তাঁর দিকে একবার পিছনে ফিরেও তাকাননি মালাইকা, বরং সটান গাড়িতে উঠে পড়েন। এর পর থেকে নেটাগরিকের একাংশের জল্পনা, বুঝি সম্পর্ক একেবারেই শেষ হয়ে গিয়েছে তাঁদের! তবে অনুরাগীদের কেউ কেউ এখনও আশায় রয়েছেন।

মালাইকা ও অর্জুন গত পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন। আচমকা তাঁদের বিচ্ছেদের খবরে হতবাক অনুরাগীরা। অভিনেত্রীর ম্যানেজার অবশ্য ঘনিষ্ঠ মহলে তাঁদের প্রেম ভাঙার খবর অস্বীকার করেছেন। তবু পোস্ট ও পাল্টা পোস্টে যেন জল্পনা জিইয়ে রাখতে চাইছেন অর্জুন-মালাইকা!

আরও পড়ুন
Advertisement