Arjun Chakrabarty

‘সেই স্কুলের সময় থেকে...’, বিচ্ছেদের জল্পনার মধ্যেই স্ত্রীকে অতীত মনে করিয়ে দিলেন অর্জুন

শোনা গিয়েছিল, অর্জুন ও তাঁর স্ত্রী সৃজা চক্রবর্তীর মাঝে তৃতীয় নারীর প্রবেশ ঘটেছে। সেই জল্পনায় নিজেরাই জল ঢেলেছেন দম্পতি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৩:০১
Arjun Chakrabarty shares a post with her wife and appreciates friend on Friendship Day

সৃজা চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

কিছু দিন আগেই টলি পাড়ায় খবর ছড়ায়, অভিনেতা অর্জুন চক্রবর্তীর দাম্পত্যেও নাকি দূরত্ব তৈরি হয়েছে। বিশেষ করে যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের জল্পনা ছড়িয়ে পড়ার পরে অর্জুনের খবরে ধাক্কা খেয়েছিলেন তাঁর অনুরাগীরা। শোনা গিয়েছিল, অর্জুন ও তাঁর স্ত্রী সৃজা চক্রবর্তীর মাঝে তৃতীয় নারীর প্রবেশ ঘটেছে। কিন্তু সেই জল্পনায় জল ঢেলেছিলেন দম্পতি। সমাজমাধ্যমে সোহাগী ছবি পোস্ট করে অর্জুন বার্তা দিয়েছিলেন, সব ঠিকই আছে তাঁদের মধ্যে। সেই পোস্টে যুক্ত ছিলেন সৃজাও।

Advertisement

এ বার বন্ধুত্ব দিবসেও স্ত্রীর সঙ্গে বন্ধুত্বের কথাই সর্বাগ্রে মনে করিয়ে দিলেন অভিনেতা। অর্জুন বুঝিয়ে দিলেন, স্ত্রীর সঙ্গে সম্পর্কে বন্ধুত্বও বজায় রেখেছেন তিনি। বন্ধুত্ব দিবসের পোস্টে তাই সবার আগে পোস্ট করলেন স্ত্রী সৃজার সঙ্গে তাঁর ছবি। স্কুলজীবন থেকে প্রেম তাঁদের। ২০১৬ সালে পেশায় মডেল সৃজাকে বিয়ে করেছিলেন অর্জুন। তার পরে অনেকটা সময় পার করে ফেলেছেন তাঁরা। বিচ্ছেদের গুঞ্জন ছড়ালেও পরস্পরের হাত শক্ত করে ধরে রেখে সমাজমাধ্যমে একের পর ছবি পোস্ট করেছেন।

বন্ধুত্ব দিবসের পোস্টে অর্জুন লিখেছেন, “সত্যি এই মানুষগুলো বা এই বন্ধুরা আমার জীবনকে সহজ করে তুলেছেন। জীবনকে আনন্দে ভরিয়ে তুলেছেন এই বন্ধুরা। আবার খারাপ সময়গুলো সহজে পার করতে পেরেছি এঁদের জন্যই। আমার ভালর জন্য ওঁরা আমার সমালোচনা করতেও সঙ্কোচ বোধ করেন না। আবার ওঁরাই আমায় প্রশংসায় ভরিয়ে দেন।”

স্ত্রীর জন্য আলাদা করে অর্জুন তাঁর পোস্টে লিখেছেন, “এজি স্কুলের ক্যাম্পাস থেকে এখন আমরা এক মিষ্টি মেয়ের বাবা-মা।” সৃজা ছাড়াও এই পোস্টে দাদা গৌরব চট্টোপাধ্যায় ও আরও দুই বন্ধুর ছবি পোস্ট করেছেন অর্জুন। পোস্টে ‘লাইক’ করেছেন সৃজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement