Arijit Singh

অনুষ্ঠানের মাঝেই দর্শকের চিলচিৎকার! মঞ্চে গান গাইতে গিয়ে থমকে গেলেন অরিজিৎ

এই মুহূর্তে দেশের অন্যতম সেরা প্লেব্যাক সঙ্গীতশিল্পী তিনি। স্টুডিয়োর চার দেওয়ালের মধ্যে তাঁর যেমন দাপট, প্রেক্ষাগৃহে লাইভ অনুষ্ঠানে তার চেয়ে কিছু কম নয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
দুবাই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৮:১০
Arijit Singh.

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে দেশের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। রিয়্যালিটি শোয়ের মাধ্যমে গায়ক হিসাবে তাঁর উত্থান। তবে এখন বলিউড-সহ দেশের অন্যান্য বিনোদন জগতে সঙ্গীতশিল্পী হিসাবে অবাধ বিচরণ তাঁর। দেশের শ্রোতাদের সিংহভাগের মনে রাজ করেন তিনি। তিনি অরিজিৎ সিংহ। শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয় তাঁর খ্যাতি, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতিও পেয়েছেন অরিজিৎ। গত কয়েক বছরে নিজের মেধা ও পরিশ্রমের সৌজন্যে খ্যাতির শিখরে পৌঁছেছেন তিনি। পাল্লা দিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যাও। দেশে তো বটেই, বিদেশেও তাঁর অনুষ্ঠানের টিকিট বিক্রি হয়ে যায় চোখের নিমেষে। সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠানে গান গাইতে মঞ্চে উঠেছিলেন তিনি। সেই অনুষ্ঠানে একটি গান গাইতে গিয়ে দর্শকের প্রতিক্রিয়া দেখে রীতিমতো থমকে গেলেন অরিজিৎ!

Advertisement

দুবাইয়ের এক প্রেক্ষাগ়ৃহে গানের অনুষ্ঠানে মঞ্চে ছিলেন অরিজিৎ। নিজের একাধিক জনপ্রিয় গান তত ক্ষণে গেয়ে ফেলেছেন গায়ক। তার পরে নতুন এক গান ধরলেন তিনি। এখনও পর্যন্ত সেই গানের স্রেফ ঝলকই দেখেছেন দর্শক। ‘দি আর্চিজ়’-এর ‘ইন রাহোঁ মেঁ’। জ়োয়া আখতারের ওই সিরিজ়ের প্রথম গান প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। এ বার ‘ইন রাহোঁ মেঁ’ মুক্তি পাওয়ার পালা। তার আগেই অনুরাগীদের খুশি করতে সেই গানটিই অনুষ্ঠানে গেয়ে শোনালেন অরিজিৎ। উত্তেজিত দর্শকের চিৎকারে তখন কান পাতা দায়।

দেশের জনপ্রিয়তম সঙ্গীতশিল্পীদের অন্যতম হলেও বরাবর নিজের মিষ্টি স্বভাবের জন্য অনুরাগীদের প্রিয় অরিজিৎ। রাস্তায় গাড়ি থামিয়ে অনুরাগীদের সঙ্গে ছবি তুলেছেন তিনি। তাঁদের আবদার মেনে সই বিলিয়েছেন অকাতরে। অনুরাগীদের উপহার হিসাবেই মুক্তি পাওয়ার আগেই ‘ইন রাহোঁ মেঁ’ গানটি দুবাইয়ের অনুষ্ঠানে গাইলেন অরিজিৎ। আগামী ডিসেম্বর মাসে মুক্তি পাচ্ছে ‘দি আর্চিজ়’। জ়োয়ার এই সিরিজ়ের মাধ্যমে বলিউডে হাতেখড়ি হতে চলেছে শাহরুখ খানের মেয়ে সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement