Arijit Singh

অসুস্থ অরিজিৎ, গোটা মাস জুড়ে সমস্ত শো বাতিল করলেন গায়ক, কী লিখলেন তিনি?

গোটা অগস্ট মাস জুড়ে ব্রিটেনের বিভিন্ন জায়গায় শো ছিল অরিজিতের। কিন্তু, সেই শোগুলি করতে পারছেন না তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৩:১০
অরিজিৎ সিংহ।

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

তাঁর কণ্ঠের জাদুতে মজে গানের দুনিয়া। অরিজিৎ সিংহ অনেকের কাছেই আবেগের নাম। সিনেমার গান গাওয়ার পাশপাশি চলে দেশে-বিদেশে কনসার্ট। গোটা অগস্ট মাস জুড়ে ব্রিটেনের বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করার ছিল অরিজিতের। কিন্তু, সেই শোগুলি করতে পারছেন না তিনি। কারণ, অসুস্থ অরিজিৎ। নিজেই জানালেন সে কথা। ক্ষমা চাইলেন শ্রোতাদের কাছে।

Advertisement

অরিজিতের শরীর ভাল নেই। তাই বাধ্য হয়েই সব ক'টি শো পিছিয়ে দিচ্ছেন। সমাজমাধ্যমে বিবৃতি দিয়ে গায়ক লেখেন, ‘‘সবাইকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, শারীরিক অসুস্থতার কারণে অগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে। আমি জানি, আপনারা সবাই এই শোগুলির জন্য অপেক্ষারত ছিলেন। কিন্তু, আমি ক্ষমা চাইছি এর জন্য। আপনাদের ভালবাসা এবং সমর্থনই আমার একমাত্র শক্তি। এই থমকে যাওয়া থেকে নতুন এক প্রতিজ্ঞা নিচ্ছি, এর পর আমাদের সাক্ষাৎ স্মরণীয় হবে।’’

অরিজিতের শোগুলি হওয়ার কথা ছিল লন্ডন, বার্মিংহাম, ম্যানচেস্টার ইত্যাদি জায়গায়। অগস্ট মাসের পরিবর্তে এ বার শোগুলি হবে সেপ্টেম্বরের ১৫ থেকে ২২ তারিখের মধ্যে। শেষে অরিজিতের সংযোজন, ‘‘পরিস্থিতি বোঝার জন্য ধন্যবাদ। আপনাদের সঙ্গে আবার দারুণ সব স্মরণীয় মুহূর্ত তৈরি করার জন্য আমি উদ্‌গ্রীব।’’ যদিও তাঁর অসুস্থতা ঠিক কী, তা প্রকাশ করেননি গায়ক।

আরও পড়ুন
Advertisement