Arijit Singh

টিভিতে দেখা গেল না অরিজিতের পারফরম্যান্স, ভারত-পাক ম্যাচের আগে কোন গানে মাত করলেন গায়ক

টিভিতে সম্প্রচারই হয়নি ভারত-পাক ম্যাচের আগের সাংস্কৃতিক অনুষ্ঠান। অরিজিতের গান শোনার অপেক্ষায় থেকেও হতাশ হন দর্শক। কিন্তু, কোথায় শুনতে পাবেন সেই গান, জেনে নিন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৬:৪৩
Arijit Singh Performed in which song on ICC World cup 2023 India Vs Pakistan match

ভারত-পাকিস্তান ম্যাচের আগে পারফর্ম করছেন অরিজিৎ। ছবি: সংগৃহীত।

বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের আগে সাংস্কৃতি অনুষ্ঠানের কথা ঘোষণা করে বিসিসিআই। বিশ্বের বৃহত্তম নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংহ থেকে শঙ্কর মহাদেবন, সুখবিন্দর সিংহ, সুনিধি চৌহনদের। নির্ধারিত সময় পারফর্মও করেন তাঁরা। এ দিকে টিভির সামনে অগুনতি দর্শক অপেক্ষায় ছিলেন অরিজিৎ এবং অন্য তারকাদের অনুষ্ঠান দেখার জন্য। তবে হতাশ হতে হয় সকলকেই। টিভিতে সম্প্রচারিতই হয়নি এ দিনের সাংস্কৃতিক অনুষ্ঠান। এ দিন স্টেডিয়ামে উপস্থিত দর্শকরাই শুধু এই অনুষ্ঠান উপভোগ করেছেন। তবে জানেন কি অরিজিতের কোন গানে মাতল নরেন্দ্র মোদী স্টেডিয়ামের দর্শক? দেখে নিন, সেই ভিডিয়ো।

Advertisement

এ দিন অরিজিতকে দেখা গেল একেবারে অন্য অবতারে। গত কয়েক বছর ধরেই প্রায় সব অনুষ্ঠানেই তাঁকে দেখা গিয়েছে পাগড়ি বেঁধে। পোশাকের তেমন কোনও আতিশয্য ছাড়াই। তবে বিশ্বকাপের এই অনুষ্ঠানে শিমারি জ্যাকেট, ডেনিম পরেই দেখা গেল গায়ককে। হাতে সেই গিটার। গাইলেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির ‘তুম ক্যায় মিলে’ গান, ‘জওয়ান’ ছবির ‘চাল্লেয়া’। এ ছাড়াও গাইলেন ‘জিতেগা জিতে গা ইন্ডিয়া জিতেগা।’ শনিবার সকালেই আমদাবাদ পৌঁছে সেখানকার দর্শককে মাতিয়ে দিলেন অরিজিৎ। গায়কের এ দিনের অনুষ্ঠান টিভিতে দেখা না গেলেও ছড়িয়ে পড়েছে বিভিন্ন সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement