Sohini Sarkar

Sohini-Ranajay: আমি একা, প্রতিটি মুহূর্ত উপভোগ করছি: সোহিনী।। আমরা অবিচ্ছিন্ন: রণজয় বিষ্ণু

রণজয়ের দাবি, সবটাই কথার কথা। নিজের মনে জমে থাকা অনুভূতি ভাগ করেছেন তাঁর সঙ্গিনী। বিষয়টি ততটাও চর্চার মতো নয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১১:১৯
সোহিনীর জীবন থেকে সরে গেলেন রণজয়?

সোহিনীর জীবন থেকে সরে গেলেন রণজয়?

সোমবার রাতে ইনস্টাগ্রামে বিস্ফোরক সোহিনী সরকার। দু’টি স্টোরিতে যেন দু’ভাবে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন।

কী ভাবে? একটিতে তিনি লিখেছেন, ‘একা। এবং প্রতিটি মুহূর্ত উপভোগ করছি।’ আর একটিতে দাবি, ‘বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব, না হলে পরে অন্যায় হবে।’ তা হলে কি ফের বিচ্ছেদ টলিউডে? প্রেম ভাঙল সোহিনী-রণজয় বিষ্ণুর? মার্চ মাসে জন্মদিন ছিল রণজয়ের। সে দিনও প্রেমিকের পাশেই ছিলেন সোহিনী! আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল যুগলের সঙ্গে। সোহিনী ফোনে অধরা। রণজয় বলেছেন, ‘‘আমাদের বিচ্ছেদ হয়নি। প্রেম আছে। যেমন আগে ছিল।’’

Advertisement

জানুয়ারিতে সিকিমে গোপনে বিয়ে সারেন প্রতীক বন্দ্যোপাধ্যায়-অঙ্কিতা চক্রবর্তী। নবদম্পতির ভাগ করা ছবি অনুযায়ী, সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোহিনী। অঙ্কিতা পরে আনন্দবাজার অনলাইনকেও সে কথা জানান। সেখানে কিন্তু উপস্থিত ছিলেন না রণজয়। সোহিনী এই মন্তব্য পোস্ট করার পর থেকেই টলিপাড়ায় তুমুল শোরগোল। যদিও রণজয়ের দাবি, সবটাই কথার কথা। নিজের মনে জমে থাকা অনুভূতি ভাগ করেছেন তাঁর সঙ্গিনী। বিষয়টি ততটাও চর্চার মতো নয়।

গত পুজোয় আনন্দবাজার অনলাইনের হয়ে যুগলে ফটোশ্যুট করতে এসেও প্রেমে ভিজেছেন। শনিবারের লাইভ আড্ডা ‘অ-জানা কথা’য় যে কোনও সময় বিয়ে করবেন বলে জানিয়েছিলেন উভয়েই। বৈশাখের দাবদাহই সেই প্রেমের রসায়নে ফাটল ধরালো? রণজয় তাঁর মতো করে জবাব দিয়েছেন। এখন দেখার, সোহিনী কি বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement