Bollywood gossip

অভিনয়ে এসেই প্রেম করছেন বনি কপূরের কন্যা? সাড়া ফেলল এপি ধিঁলোর গান

২০২১ সালের ডিসেম্বরে এপি ধিঁলোর এক সোলো কনসার্টে দেখা গিয়েছিল খুশির দিদি জাহ্নবী কপূরকে। খুশির সঙ্গে তাঁর রসায়ন নিয়ে কারও কোনও ধারণা ছিল না এর আগে। কবে থেকে প্রেম করছেন দু’জনে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১০:০৭
AP Dhillon sparks dating rumours with Khushi Kapoor

(বাঁ দিকে) এপি ধিঁলো। খুশি কপূর (ডান দিকে)। ছবি—সংগৃহীত

বনি কপূরের কন্যার প্রেমে পড়েছেন পঞ্জাবি গায়ক এপি ধিঁলো? তাঁর নতুন গান ‘ট্রু স্টোরি’-র লিরিকে জ্বলজ্বল করছে খুশি কপূরের নাম! যা নিয়ে জোরদার জল্পনা নেটদুনিয়ায়। শিন্দা খালোনের সঙ্গে এই গান বেঁধেছেন ইন্দো-কানাডিয়ান ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌র‌্যাপার এপি। পঞ্জাবি গানের কথার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “হাসলে তোমায় খুশি কপূরের মতো দেখায়।’’

এপির কণ্ঠে সেই গান শুনে নেটাগরিকরা দুইয়ে দুইয়ে চার করছেন। অনেকেরই অনুমান, খুশি আর এপি প্রেম করছেন। যদিও দু’জনের কেউই এ নিয়ে মুখ খোলেননি।

Advertisement

২০১৯ সালে জিমিক্সারের সঙ্গে এপির ‘ফেক’ গানটি তুমুল জনপ্রিয় হয়। এ ছাড়াও তাঁর গাওয়া ‘ব্রাউন মুন্ডে’, ‘কহেনদি হুনদিসি’ গানগুলিও অনুরাগীদের হৃদয় জয় করেছিল। সম্প্রতি এনএমএসিসি-র উদ্বোধনীতে গান গেয়েছেন এপি। মুম্বইতেও তার পর পারফর্ম করেছেন। বিপুল জনপ্রিয়তা উপভোগ করছেন গায়ক। তবে ২০২১ সালের ডিসেম্বরে তাঁর এক সোলো কনসার্টে দেখা গিয়েছিল খুশির দিদি জাহ্নবী কপূরকে। খুশির সঙ্গে এপির রসায়ন নিয়ে কারও কোনও ধারণা ছিল না এর আগে।

ইতিমধ্যে খুশিও জাহ্নবীর পিছু পিছু বলিউডে পা রেখেছেন। জ়োয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ়’ ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে আত্মপ্রকাশ করছেন আরও দুই তারকাসন্তান— শাহরুখ-কন্যা সুহানা খান এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ।

কয়েক দিন আগেই ছবির ঝলক প্রকাশ্যে এসেছে। অভিনেত্রী জাহ্নবী কপূর তাঁর বোনের প্রথম কাজের খবর শেয়ার করেছিলেন। বুকভরা ভালবাসা জানিয়েছিলেন খুশিকে। অভিনয়ে পা রেখেই কি খুশি মজলেন গায়কে? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement