কালো রঙের ব্রালেটে স্পষ্ট বিভাজিকা, দুবাইয়ে একান্তে বর্ষবরণ করলেন অনুষ্কা

তাঁকে খুব একটা সাহসী পোশাক-আশাকে দেখা যায় না আজকাল। তবে দুবাইয়ে বিরাটের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে অন্য রকম মেজাজে দেখা গেল অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। বর্ষবিদায় এবং নববর্ষের উদ্‌যাপন করলেন স্টাইলে।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ২২:৩২
দু’দিনই কালো রঙের পোশাক বেছে নিয়েছেন অনুষ্কা।

দু’দিনই কালো রঙের পোশাক বেছে নিয়েছেন অনুষ্কা।

গাড়ির ব্যাকসিটে বসে আছেন তিনি। কাচের ও পারে ঝলমলে দুবাই। সামনে অনুষ্কা বসে রয়েছেন মাথা সামান্য হেলিয়ে। ধবধবে সাদা প্যান্টের উপর ফিনফিনে করসেটের মতো একটি ব্রালেট তাঁর পরনে। ত্বকের অনেকটাই উন্মুক্ত। তার উপরে গলার কাছে ঝিলিক দিচ্ছে সরু হিরের নেকলেস। স্পষ্ট চোখে পড়ছে বিভাজিকাও। ইদানীং এমন পোশাকে ক্যামেরার সামনে খুব কমই ধরা দেন বিরাট কোহলির পত্নী। তবে বর্ষবরণের রাতে বোধ হয় একটু লাগামছাড়া হওয়া যায়। অনুষ্কাকে সেই লাগামছাড়া মুহূর্তেই ক্যামেরায় ধরেছেন বিরাট। ইনস্টাগ্রামে সেই ছবি দিয়ে অনুষ্কা নিজেই দিয়েছেন সেই তথ্য। লিখেছেন, ছবি তুলেছেন ‘হাবস্টার’ যার কাছাকাছি অর্থ ‘তারকা স্বামী’ হতে পারে।

বর্ষশেষে দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছেন বিরাট এবং অনুষ্কা। সেখান থেকে ছুটির নানা মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন দু’জনে। তার মধ্যেই অনুষ্কার ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে এই ছবি। পর পর ৪টি। কয়েকটি আবার ঝাপসাও হয়ে গিয়েছে। সম্ভবত বিরাটের কাঁপা হাতে। তবে সামনে অনুষ্কা এমন পোশাকে ধরা দিলে, হাত কাঁপা বিরাটকে দোষ দেওয়া যায় না মোটেই।

Advertisement

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অনুষ্কার ছবি চাকদহ এক্সপ্রেস। ছবিতে ভারতীয় মহিলা ক্রিকেট তারকা ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করেছেন অনুষ্কা। দিন কয়েক আগেই সেই ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement