Bollywood News

বাগ্‌দান সেরে ফেললেন অনুরাগ কাশ্যপের মেয়ে, সমাজমাধ্যমে ছবি দিতেই কী লিখলেন পরিচালক বাবা?

দীর্ঘ দিনের প্রেমিক শেন গ্রেগোয়ার সঙ্গে বাগ্‌দান সারলেন আলিয়া কাশ্যপ। ছবি দেখে কী বললেন পরিচালক বাবা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৯:৫৬
Anurag Kashyap\\\'s daughter aaliyah kashyap announces her engagement with long time boyfriend

বিদেশের মাটিতে বাগ্‌দান সারলেন অনুরাগ কন্যা-আলিয়া। ছবি: সংগৃহীত।

সম্পর্ক নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া কাশ্যপ। বরাবরই প্রেমিকের সঙ্গে সম্পর্কের প্রকাশ্য উদ্‌যাপনে বিশ্বাসী তিনি। বলিউডে অভিষেক না ঘটলেও পরিচিতি কিছু কম নেই তাঁর। নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে, এ ছাড়াও তারকা সন্তানদের সঙ্গে ওঠাবসা লেগেই রয়েছে। প্রচারের আলোর ঝলকানি আলিয়ার নিত্যসঙ্গী। দীর্ঘ দিনের প্রেমিক শেন গ্রেগোয়ার সঙ্গে সম্প্রতি বাগ্‌দান সারলেন পরিচালক কন্যা। দেশে নয়, ইন্দোনেশিয়ার বালিতে আংটিবদল সারলেন যুগল।

Advertisement

শনিবার নিজের সমাজমাধ্যমের পাতায় ছবি দিয়ে আলিয়া লেখেন, ‘‘অবশেষে সত্যি হল। আমার প্রিয় বন্ধু, আমার সঙ্গী আমার মনের মানুষ, এ বার সে আমার ‘ফিয়াঁসে’ হল। তোমার প্রস্তাবে হ্যাঁ বলাটা সব থেকে সহজ কাজ। ধন্যবাদ তোমাকে এমন নিস্বার্থ ভালবাসা আমাকে দেওয়ার জন্য। বাকী জীবনটা তোমার সঙ্গেই কাটাতেই চাই। ভালবাসব তোমাকে আজীবন।’’

পাশপাশি অনামিকায় মস্ত হিরের আংটির ছবি দেন অনুরাগ কন্যা। আলিয়ার ছবি দেখে চমকে গিয়েছে বন্ধু জাহ্নবী কপূর। তাঁর কাছে যেন অবিশ্বাস্য। বাবা অনুরাগ কাশ্যপ মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগ লেখেন,‘‘ মেয়ে এখন এতটা বড় হয়ে গিয়েছে। যে সে এখনও কারও বাগ্‌দত্তা।’’ এ ছাড়াও অন্যান্য তারকারা শুভেচ্ছা জানিয়েছেন আলিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement