Anurag Kashyap

টুইট মুছতে হবে অনুরাগকে, বিজয় সেতুপতির ছবির প্রশংসা করায় ক্ষোভের মুখে পরিচালক

১৭ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তামিল ছবি ‘বকাসুরন’। এই ছবিকে নিয়ে টুইটে করেন পরিচালক অনুরাগ কাশ্যপ, তার পরই নেটাগরিকদের রোষের মুখে তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৩
Anurag Kashyap faces flak from twitter user for praising Vijay Sethupathi’s Bakasuran

বিজয় সেতুপতির ছবির প্রশংসায় অনুরাগ, টুইটারে রোষের মুখে পরিচালক ফাইল চিত্র।

টুইটারে বার বার বিতর্কে জড়িয়েছেন অনুরাগ কাশ্যপ। মাঝে পরিস্থিতি এমন হয় যে টুইটার ছাড়তে বাধ্য হন পরিচালক। এ বার ফের তাঁর টুইট ঘিরে নিন্দা, নেটাগরিকদের রোষের মুখে অনুরাগ। অন্য টুইটার ব্যবহারকারীদের দাবি, এই টুইট তাঁকে মুছতে হবে।

১৭ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তামিল ছবি ‘বকাসুরন’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ অনুরাগ। এই ছবির পরিচালক মোহন জি। টুইটে অনুরাগ লেখেন, ‘‘এই ছবির রিভিউ বেশ ভাল। শুভেচ্ছা তোমাদের সকলকে।’’

Advertisement

পরিচালকের এই টুইট ঘিরেই আপত্তি জানিয়েছেন টুইটার ব্যবহারকারীরা। তাঁদের মতে, এই ছবি অত্যন্ত আগ্রাসী। শুধু তা-ই নয়, এই ছবি মহিলাদের প্রতি অসম্মান প্রর্দশন করেছে। এক জন টুইটার ব্যবহারকারী লেখেন, ‘‘কী ভাবে এই ছবির প্রশংসা করছেন, আপনার থেকে এটা আশা করিনি।’’ কেউ লিখেছেন, ‘‘এই টুইট এখনই মুছে ফেলুন।’’ কারও মতে, ‘‘এই ছবি আগ্রাসী মহিলাদের প্রতি বৈষম্য তুলে ধরেছে। শুধু ছবির অভিনেতারা আপনার বন্ধু বলে প্রশংসা করছেন!’’

যদিও এই প্রসঙ্গে এখনও কোনও পাল্টা মন্তব্য করেননি অনুরাগ। টুইটও মোছেননি পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement