Anupam Kher

The Kashmir Files: ছবি-মু্ক্তির পরেই বাড়িতে পুরোহিত, রোজ ‘পুজো’ পাচ্ছেন অনুপম খের!

হলুদ নামাবলী জড়িয়ে দাঁড়িয়ে অনুপম খের। তাঁর মাথায় ফুল ছড়িয়ে পুজো করছেন দুই পুরোহিত। এই ঘটনা এক দিনের নয়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৯:৩৪
অনুপম খের

অনুপম খের

এক দিকে দুরন্ত গতিতে বাণিজ্য করছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। অন্য দিকে নিয়মিত পুজো হচ্ছে অনুপম খেরের!

এ কথা নিজে জানিয়েছেন অভিনেতা। নিজের বক্তব্যের স্বপক্ষে একাধিক ঝলক ভাগ করে নিয়েছেন। সেখানে দেখা গিয়েছে, হলুদ নামাবলী জড়িয়ে দাঁড়িয়ে তিনি। তাঁর মাথায় ফুল ছড়িয়ে পুজো করছেন দুই পুরোহিত। এই ঘটনা এক দিনের নয়। ছবি-মুক্তির পর থেকেই নাকি তাঁর বাড়িতে আনাগোনা পুরোহিতদের। তিনি এক বারও তাঁদের ডাকেননি। তাঁরা তাঁকে কোনও বিশেষ নিয়ম পালনের অনুরোধও জানাননি।

Advertisement

‘স্পেশ্যাল ২৬’-এর অভিনেতার দাবি, ‘‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তি পাওয়ার পর থেকেই অদ্ভুত ঘটনা। ৩-৪ দিন অন্তর আমার বাড়িতে পুরোহিতেরা আসছেন। আমায় দাঁড় করিয়ে মন্ত্র পড়ছেন। মাথায় গোলাপের পাপড়ি ছড়াচ্ছেন। তার পর চুপচাপ চলে যাচ্ছেন। ওঁদের কিন্তু কোনও চাহিদা নেই। এ রকম অযাচিত আশীর্বাদে আমি ধন্য!’’

একই সঙ্গে অনুপম স্মরণ করেছেন তাঁর প্রয়াত বাবা পুষ্কর নাথকেও। এক সঙ্গে তোলা ছবি ভাগ করে বাবাকে উৎসর্গ করেছেন বিবেক অগ্নিহোত্রীর ছবি। আফশোস করেছেন, কাশ্মীর থেকে চলে আসার পরে রোজ তাঁর বাবা সেখানে ফিরে যেতে চাইতেন। কিন্তু তাঁর সেই স্বপ্ন, আশা আর পূরণ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement