Anupam Kher

Kirron Kher: সুস্থতার পথে কিরণ, কিন্তু কেমোথেরাপির ফলে শরীর দুর্বল হয়ে পড়ছে, জানালেন অনুপম খের

ক্যান্সার আক্রান্ত রোগীদের জন্য মানুষের সঙ্গে কথা বলা, দেখা করা খুব জরুরি। কিন্তু অতিমারির দাপটে তা সম্ভব হচ্ছে না।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ২৩:৫৮
ক্যানসারে ভুগছেন ভারতীয় জনতা পার্টির সাংসদ-অভিনেত্রী কিরণ খের।

ক্যানসারে ভুগছেন ভারতীয় জনতা পার্টির সাংসদ-অভিনেত্রী কিরণ খের।

রক্তের ক্যানসারে ভুগছেন ভারতীয় জনতা পার্টির সাংসদ-অভিনেত্রী কিরণ খের। কেমোথেরাপির ফলে শরীর দুর্বল হয়ে রয়েছে তাঁর। সম্প্রতি অভিনেতা অনুপম খের নিজের স্ত্রীর অসুস্থতার খবর দিলেন অনুরাগীদের।

গত বছর নভেম্বর মাসে প্রথম জানা যায় যে, অভিনেত্রী মারণ রোগে আক্রান্ত। সঙ্গে সঙ্গে মু্ম্বইয়ের এক হাসপাতালে শুরু হয় চিকিৎসা। ৪ মাস টানা চিকিৎসা চলে তাঁর। তার পরে সুস্থ হয়ে ওঠার পথে পা বাড়ান তিনি। অনুপম খের নিয়মিত তাঁদের অনুরাগীদের তথ্য দিলেও কিরণের স্বাস্থ্য নিয়ে নানা গুঞ্জন রটেছিল। চলতি মাসের শুরুতে কোভিড টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন তারকা দম্পতি। টিকা নেওয়ার পর ছবিও তুলেছেন কিরণ।

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে অভিনেতা জানালেন, কিরণ সুস্থ হচ্ছেন ধীরে ধীরে। কিন্তু কেমোথেরাপির ফলে ‌শরীরে বিভিন্ন পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে। কোনও কোনও দিন সেটার প্রভাবে দুর্বল হয়ে পড়ছেন। এ ছাড়া কোভিডের সময়ে এমন একটি কঠিন রোগের চিকিৎসা করানোও সহজ নয়। ক্যানসার আক্রান্ত রোগীদের জন্য মানুষের সঙ্গে কথা বলা, দেখা করা খুব জরুরি। কিন্তু অতিমারির দাপটে তা সম্ভব হচ্ছে না। তবে অভিনেতা এও জানালেন, বাড়িতে বসেই মনের জোরে সুস্থ হচ্ছেন কিরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement